চট্টগ্রাম, বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি ২০২৩ , ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

যে কারণে বাম হাতে খাবার খাচ্ছেন পরীমণি

প্রকাশ: ২৪ ডিসেম্বর, ২০২২ ১:৪৩ : অপরাহ্ণ

বাংলাদেশ চলচ্চিত্রাঙ্গণের নিয়মিত ও আলোচিত মুখ চিত্রনায়িকা পরীমণি। সদা হাসিমুখের এই অভিনেত্রী নেটদুনিয়ায় অনেক সরব। নিজের ফেসবুক আইডি এবং পেজে সবসময় আপডেট দিয়ে থাকেন নিজের ও পরিবারের।

ঢালিউডের সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমণির আঙুলের হাড়ে চিড় ধরেছিল। গত বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) ঘরে ঢুকতে গিয়ে দরজায় আঘাত পান তিনি। এঘটনায় তার আঙুলে প্রবল ব্যথা নিয়ে হাসপাতালে যেতে হয়। এমনকি হাসপাতালেও ভর্তি হতে হয় তাকে। তবে একদিন হাসপাতালে থেকে বনিজের বাসায় ফিরেছেন এই অভিনেত্রী।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ব্যান্ডেজ করা আঙুলের ছবি পোস্ট করেছিলেন পরী। তিনি জানিয়েছেন, মাসখানেক ডান হাতে কোনো কাজ করতে পারবেন না। ফলে বাম হাতে খাবার গ্রহণ করতে হচ্ছে তাকে।

পরীমণি গণমাধ্যমকে বলেন, এটা ভীষণ বিরক্তিকর একটা বিষয়। বাঁ হাত দিয়ে খাওয়াদাওয়া করতে হচ্ছে। এ ধরনের অভিজ্ঞতা জীবনে প্রথম আমার। তাছাড়া রাজ্যকেও কোলে নিতে পারছি না। ও বড় হচ্ছে। শুইয়ে রাখলেই চিৎকার করে, কোলে উঠতে চায়।

উল্লেখ্য, পরীমণি-সিয়াম অভিনীত ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ মুক্তির অপেক্ষায় রয়েছে। সিনেমাটি ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস অবলম্বনে নির্মাণ করেছেন আবু রায়হান জুয়েল।

Print Friendly and PDF