চট্টগ্রাম, বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি ২০২৩ , ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপির আন্দোলন থেকে মানুষ মুখ ফিরিয়ে নিয়েছেন: ওবায়দুল কাদের

প্রকাশ: ১১ ডিসেম্বর, ২০২২ ১০:৫২ : পূর্বাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আস্ফালন উবে গেছে এটা দেশবাসীর কাছে আজ পরিষ্কার। দেশে সভা-সমাবেশ করলেও সাধারণ মানুষ বিএনপির রাজনৈতিক আন্দোলন থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন।

শনিবার বিকেলে বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র ও মিথ্যাচারের প্রতিবাদে সাভারে রেডিও কলোনি স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত উপজেলা আওয়ামী লীগের জনসভায় তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের বলেন, ঢাকায় গণসমাবেশ নিয়ে তাদের আস্ফালন উবে গেছে, এটা দেশবাসীর কাছে আজ পরিষ্কার। খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎ করায় কারাদণ্ডপ্রাপ্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদারতায় আজ তিনি বাসায় আছেন, নিরাপদে আছেন। বিএনপি কি আন্দোলন করে তাকে মুক্ত করেছে?

তিনি বলেন, ১৫ আগস্টের হত্যার মাস্টারমাইন্ড জিয়াউর রহমান। তিনি খুনিদের পুরস্কৃত করেছেন। বঙ্গবন্ধু হত্যায় জড়িতদের পুনর্বাসিত করেছেন। জেল হত্যাকাণ্ড ঘটিয়েছেন।

জনসভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা ব্যঙ্গ করে বলেন, ১০ ডিসেম্বর সরকারকে ধাক্কা দিতে গিয়ে, বিএনপি নিজেরাই পিছু হটে গোলাপবাগের মাঠে ঘোড়ার ডিম পেড়েছে।

সভায় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ বাহাউদ্দিন নাছিম প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly and PDF