চট্টগ্রাম, বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারি ২০২৩ , ১৯শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

মোবাইল ফোন ঘেঁটে ১০-১২ জন বিএনপি সমর্থককে পুলিশে দিলো ছাত্রলীগ

প্রকাশ: ১০ ডিসেম্বর, ২০২২ ৩:৩৩ : অপরাহ্ণ

রাজধানীর গোলাপবাগ মাঠে চলছে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ঢাকা বিভাগীয় গণসমাবেশ। সমাবেশকে কেন্দ্র করে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে সতর্ক অবস্থান নিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। সংগঠনটির নেতা-কর্মীরা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের প্রবেশমুখসহ গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোয় অবস্থান করছেন।

শনিবার (১০ ডিসেম্বর) সকালে ও দুপুরে দুই দফায় বিএনপি সমর্থক সন্দেহে ১০-১২ জনকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের অন্যতম প্রবেশমুখ নীলক্ষেতের মুক্তি ও গণতন্ত্র তোরণের সামনে থেকে আটক করেন ছাত্রলীগের নেতা-কর্মীরা। এরপর মারধর ও মোবাইল ফোন ঘাঁটার পর তাদের পুলিশের হাতে তুলে দেয় তারা।

এ বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হল শাখা ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম গণমাধ্যমকে বলেন, দুই দফায় ১০-১২ জনকে আমরা পুলিশে দিয়েছি। তাদের মোবাইল ফোন চেক করে বিএনপি সমর্থক বলে নিশ্চিত হয়েই শাহবাগ থানা-পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।

রিয়াজুল ইসলাম আরও বলেন, বিএনপি ও ছাত্রদলের সন্ত্রাসীরা নাশকতার পরিকল্পনা নিয়ে ঢাকায় এসেছে। এসব সন্ত্রাসীকে রুখতে ছাত্রসমাজ ঐক্যবদ্ধ আছে। আমরা বিএনপি-জামায়াতের অশুভ রাজনীতির কবর রচনা করবই।

নীলক্ষেত পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাফর এ বিষয়ে গণমাধ্যমকে বলেন, বিষয়টি তার জানা নেই। এ বিষয়ে জানতে থানায় যোগাযোগ করার পরামর্শ দেন তিনি।

Print Friendly and PDF