চট্টগ্রাম, সোমবার, ৬ ফেব্রুয়ারি ২০২৩ , ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপি সমাবেশের নামে পিকনিক পার্টি করছে : তথ্যমন্ত্রী

প্রকাশ: ২৯ নভেম্বর, ২০২২ ১০:০৯ : পূর্বাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রতি বছর হিমালয় ও সাইবেরিয়া থেকে শীতের সময় কিছু পাখি বাংলাদেশে আসে। তারা এসে এদেশের ফসল খেয়ে আবার চলে যায়। তেমনি বিএনপিও শীতের পাখির মতো। বিএনপি সমাবেশের নামে পিকনিক পার্টি করছে। তারা তো কোনো ধরনের সমাবেশ করছে না।

সোমবার দুপুর আড়াইটায় দিনাজপুর গোর-এ শহীদ বড়ময়দানে দিনাজপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক কাউন্সিলে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, কুমিল্লায় সমাবেশের তিন আগে থেকে তাদের নেতাকর্মীরা সেখানে পিকনিক শুরু করে দিয়েছিল। কুমিল্লায় সমাবেশে ১০০ গরু জবাই করে পিকনিক খেয়েছে। কুমিল্লায় সমাবেশে বিএনপির সাবেক মেয়র সাক্কু সাহেব বলেছেন- আমার ৭৩টি ফ্লাট নেতাকর্মীদের জন্য বরাদ্দ রেখেছি। এই ফ্লাটগুলোতে সমাবেশে আসা নেতাকর্মীরা থাকবেন।

মন্ত্রী বলেন, বর্ষাকালে বৃষ্টি হলে পুকুরে কিছু মাছ লাফালাফি শুরু করে। পুকুরে কিন্তু বড় মাছ লাফালাফি করে না। লাফালাফি করে পুটি মাছ। বিএনপিও তেমনি পুটি মাছের মতো লাফালাফি করছে। কিন্তু মনে রাখতে হবে পুকুরে বোয়াল মাছ থাকে। বোয়াল মাছ কিন্তু পুটি মাছকে খেয়ে ফেলবে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, আপনি বার বার বলেন খেলা হবে। কিন্তু গতবার ঠাকুরগাঁওয়ে নির্বাচনে মির্জা ফখরুলকে হারিয়েছেন রমেশ চন্দ্র সেন। সে সময় তো রমেশ দা মির্জা ফখরুলকে আউট করেছিলেন। শুধু একবার না, রমেশ চন্দ্র সেন মির্জা ফখরুলকে ৫ বার পরাজিত করেছেন। এবারে এমনভাবে পরাজিত হবেন যে আর উঠে দাঁড়াতে পারবেন না। আপনাদের সঙ্গে আমরা খেলব না। এখন থেকে আপনাদের সঙ্গে ছাত্রলীগ খেলবে। চাইলে যুবলীগও খেলতে পারবে।

দিনাজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান এমপির সভাপতিত্বে কাউন্সিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি। বরেণ্য অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী শাজাহান খান এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের রংপুর বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সাবেক এমপি এ্যাডঃ হোসনে আরা লুৎফা ডালিয়া, সদস্য ও সাবেক এমপি অ্যাডভোকেট সফুরা বেগম রুমি, নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, সাবেক মন্ত্রী ও অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি, মনোরঞ্জন শীল গোপাল এমপি, শিবলী সাদিক এমপি ও এ্যাডঃ জাকিয়া তাবাসসুম জুই এমপি।

Print Friendly and PDF