চট্টগ্রাম, বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি ২০২৩ , ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

আয়াত হত্যা: আসামি আবীরের মা-বাবা ও বোন ৩ দিনের রিমান্ডে

প্রকাশ: ২৯ নভেম্বর, ২০২২ ১:৫৮ : অপরাহ্ণ

চট্টগ্রামে আয়াত হত্যা: আসামী আবীরের মা-বাবা ও বোন ৩দিনের রিমান্ডে

চট্টগ্রাম শহরের ইপিজেডে ৫ বছরের শিশু আলীনা ইসলাম আয়াতকে অপহরণের পর হত্যায় অভিযুক্ত আবীরের মা-বাবা ও বোন ৩দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

এর আগে শিশু আয়াতকে অপহরণের পর হত্যা করে ৬ খণ্ড করায় অভিযুক্ত আবের আলীর প্রথমে দুই দিন এবং পরে আবার ৭ দিনের রিমান্ড দেন আদালত।

গত ১৫ নভেম্বর শিশু আয়াত নিখোঁজ হওয়ার পর ইপিজেড থানায় জিডি করে তার পরিবার। তার দাদা পিবিআই’র কাছে নাতনির সন্ধান চেয়ে আবেদন করেন। পরে পিবিআই তদন্তে নেমে জিজ্ঞাসাবাদের জন্য আবীরকে আটক করে।

গত বৃহস্পতিবার রাতে পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে আবীর। সে জানিয়েছে, মুক্তিপণের আদায়ের জন্য আয়াতকে অপহরণ করেছিল সে। পরে তাকে হত্যা করে মরদেহ গুম করতে খণ্ডবিখণ্ড করে বিভিন্ন স্থানে ফেলে দেয়। এ ঘটনায় আয়াতের বাবা সোহেল রানা বাদী হয়ে ইপিজেড থানায় মামলা করেছেন।

আবীর নগরের ইপিজেড থানার দক্ষিণ হালিশহর ওয়ার্ডের নয়ারহাট এলাকার ভাড়াটিয়া আজহারুল ইসলামের ছেলে। তাদের বাড়ি রংপুর।

আয়াতের মরদেহ উদ্ধারে আবীরকে নিয়ে অভিযান চালাচ্ছে পিবিআই। গত ২৫ নভেম্বর তকে নিয়ে পুলিশ নগরের আকমল আলী সড়কের স্লুইস গেট সংলগ্ন নালায় এবং পরবর্তীতে আউটার রিং রোড সংলগ্ন বে-টার্মিনাল এলাকার সমুদ্র পাড়ে যায়।

গত রোববারও অভিযানে যায় পিবিআই। সাগরের পানিতে ভেসে যাওয়ায় শিশুটির মরদেহ উদ্ধার করা যায়নি। তবে হত্যায় ব্যবহৃত বটি ও আয়াতের জুতা উদ্ধার করেছে পুলিশ।

বিস্তারিত আসছে…

Print Friendly and PDF