চট্টগ্রাম, রোববার, ২৯ জানুয়ারী ২০২৩ , ১৫ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ

বিশ্বকাপের পর সৌদির ক্লাবে যোগ দিচ্ছেন রোনালদো!

প্রকাশ: ২৬ নভেম্বর, ২০২২ ১০:২১ : পূর্বাহ্ণ

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সব সম্পর্ক শেষ। নতুন ক্লাবে যোগ দিতে আর কোনো বাধা নেই ক্রিস্টিয়ানো রোনালদোর। বিশ্বকাপের পর তাকে দলে পেতে ইতোমধ্যে ২৩৪ মিলিয়ন ডলার প্রস্তাব দিয়ে রেখেছে সৌদি আরবের ক্লাব আল-নাসর। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২৪০০ কোটি।

আশার্ক আল-আওসাতের বরাত দিয়ে আরব নিউজ শুক্রবার (২৫ নভেম্বর) তাদের এক প্রতিবেদনে বিষয়টি নিশ্চিত করেছে। তারা জানিয়েছে, তিন বছরের চুক্তিতে রোনালদোকে দলে ভেড়াতে চায় সৌদি আরবের ক্লাব আল-নাসর। যেখানে প্রতি মৌসুমের জন্য তাকে ৭৫ মিলিয়ন ইউরো প্রস্তাব করা হয়েছে। বাংলাদেশি মুদ্রায় যা ৭৯৩ কোটি টাকার বেশি।

রোনালদোর পক্ষ থেকে এ বিষয়ে এখনো কোনো তথ্য নিশ্চিত করা হয়নি। তবে সূত্র বলছে, প্রস্তাবের বিষয়ে এখনো পর্তুগিজ তারকার প্রতিনিধির সঙ্গে আলোচনা করে যাচ্ছে ক্লাব। বিশ্বকাপ শেষেই এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। আপাতত রোনালদো ব্যস্ত আছেন কাতার বিশ্বকাপে তার দেশ পর্তুগালকে নিয়ে।

এর আগে গত মঙ্গলবার (২২ নভেম্বর) ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে দ্বিতীয় অধ্যায়ের সমাপ্তি ঘটান রোনালদো। ৬৭ শব্দবন্ধে ইউনাইটেড কর্তৃপক্ষ রোনালদোর দল ছাড়ার বিষয়টি নিশ্চিত করে সেদিন। ক্লাবের বিরুদ্ধে বিশ্বাসঘাতকার অভিযোগ আনায় প্রথমে ক্লাব মামলা করার হুমকি দিলেও পরে দুই পক্ষের যৌথ সম্মতিতেই ক্লাব ছাড়েন সিআরসেভেন।

ইউনাইটেড তাদের বিবৃতিতে জানায়, ‘দুই মেয়াদে ওল্ড ট্রাফোর্ডে অনন্য অবদান রাখায় রোনালদোকে অনেক ধন্যবাদ। আমাদের হয়ে সে ৩৪৬ ম্যাচে ১৪৫ গোল করেছে। তার পরিবার ও তাকে আমরা ভবিষ্যতের জন্য শুভকামনা জানাই। ম্যানচেস্টার ইউনাইটেডে প্রত্যেকেই ফোকাস। কোচ এরিক টেন হ্যাগের অধীনে ভালো করার জন্য সবাই সর্বোচ্চ চেষ্টা করছে।’

কোনো দলের সঙ্গে চুক্তি না থাকায় এখন ফ্রি এজেন্ট হিসেবে যে কোনো ক্লাবে যোগ দিতে পারবেন রোনালদো। এর আগে গুঞ্জন ছিল, রিয়াল মাদ্রিদে ক্যারিয়ারের শেষ সময়টা কাটাতে চান ৩৭ বছর বয়সী এ পর্তুগিজ তারকা।

Print Friendly and PDF