চট্টগ্রাম, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ভিত্তিহীন ইস্যু নিয়ে সমাবেশ করছে বিএনপি: পরশ

প্রকাশ: ২২ নভেম্বর, ২০২২ ১১:৩২ : পূর্বাহ্ণ

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, খালেদা জিয়ার মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকার দাবিতে বিএনপি যে সভা-সমাবেশ করছে তা ভিত্তিহীন।

সোমবার যশোর জেলা পরিষদ মিলনায়তনে এক প্রস্তুতি সভায় তিনি এ মন্তব্য করেন। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) যশোর স্টেডিয়ামে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে এ সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

যুবলীগ চেয়ারম্যান পরশ বলেন,  এতিমদের টাকা লোপাটের দায়ে দণ্ডপ্রাপ্ত খালেদার মুক্তি নিয়ে যে আন্দোলন-সমাবেশ করছে সেটা ‘বেসলেস’ (ভিত্তিহীন) ইস্যু। জনগণের মধ্যে কোনো আবেদন তৈরি করতে না পেরে ভিত্তিহীন সব ইস্যু নিয়ে তারা কর্মসূচি-সমাবেশ করে বেড়াচ্ছেন। জনস্বার্থে কোনো রাজনৈতিক কর্মসূচি না দিয়ে বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখলে পাঁয়তারার অংশ হিসেবে এসব কর্মসূচি দিচ্ছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনটির যুগ্ম-সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ড. শামীম আল সাইফুল সোহাগ, প্রেসিডিয়াম সদস্য আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক জয়দেব নন্দী, জেলা যুবলীগের সভাপতি মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু প্রমুখ।

Print Friendly and PDF