চট্টগ্রাম, সোমবার, ২৮ নভেম্বর ২০২২ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আমি ‘বুলেটপ্রুফ’: রোনালদো

প্রকাশ: ২২ নভেম্বর, ২০২২ ৫:০৫ : অপরাহ্ণ

মাঠের পারফরম্যান্স ভক্তদের চোখের শান্তি এনে দিলেও বিস্ফোরক মন্তব্য করে খবরের শিরোনাম হওয়া যেনো রোনালদোর রুটিন ওয়ার্ক। ফুটবলে পায়ের যাদু আর আকর্ষণীয় ফ্যাশন সচেতনতার দরুন বিশ্বজুড়ে কোটি কোটি ভক্ত রয়েছে তার। তবে মাঝেমধ্যেই খবরের শিরোনাম হন অতি আত্মবিশ্বাসী আর বিতর্কিত মন্তব্য করে। এবার নিজেকে ‘বুলেটপ্রুফ’ দাবি করলের সিআর-৭।

সোমবার (২১ নভেম্বর) এক সংবাদ সম্মেলন পর্তুগিজ তারকা বলেন, আমার জীবনে সময় জ্ঞানের মতো নিখুঁত আর কিছু নেই। কে কী ভাবলো, তা নিয়ে আমি মাথা ঘামাই না। আমার যখন মন চায়, তখন কথা বলি। আমি বুলেটপ্রুফ। দলের সবাই আমাকে অনেক দিন থেকে চেনে। সবাই জানে আমি কী রকম মানুষ। আমি কী বিশ্বাস করি।

বিশ্বকাপ খেলতে কয়েকদিন আগে নিজের ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন ক্রিশ্চিয়ানো রোনালদো। অভিযোগ করেছিলেন, তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে ইউনাইটেড দল। সে প্রসঙ্গে বলতে গিয়েই তিনি নিজেকে বুলেটপ্রুফ দাবি করেন।

সাক্ষাৎকারে এমন বিতর্কিত মন্তব্যের প্রভাব পর্তুগাল দলের ড্রেসিংরুমে পড়বে কিনা জানতে চাইলে রোনালদোর বলেছেন, দলের সবার লক্ষ্য অনেক উঁচুতে। সবার মধ্যে সাফল্যের খিদেটা খুব বেশি। তাই নিশ্চিত, আমাদের ফুটবলারদের মনোসংযোগ আর লক্ষ্য কিছুতেই ধাক্কা খাবে না।

পর্তুগাল দলের বিশ্বকাপ লক্ষ্য নিয়ে তিনি বলেন, আমার মনে হয়, এই পর্তুগাল দলের দক্ষতা দারুণ। আমরা অবশ্যই কাপ জিততে পারি। কিন্তু আমাদের এখন প্রথম ম্যাচ নিয়েই মনোযোগ দিতে হবে। ঘানার বিরুদ্ধে জিততে হবে।

কাতারে আসার আগে পেটের সমস্যায় প্রস্তুতি ম্যাচে খেলতে পারেননি রোনালদো। বর্তমানে পুরোপুরি সুস্থ আছেন বলেও জানান এই তারকা।

Print Friendly and PDF