চট্টগ্রাম, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আমাকে নিয়ে দয়া করে বিভ্রান্তি ছড়ানো বন্ধ করুন : মেসি

প্রকাশ: ২২ নভেম্বর, ২০২২ ২:০১ : অপরাহ্ণ

কাতারে পা রাখার পর দুদিন ভালো করে অনুশীলন করেননি লিওনেল মেসি। পরে একা একাই প্র্যাকটিস করেন তিনি। ইতোমধ্যে তার বাঁ পা ফোলা দেখা যায়। এতে আশঙ্কা জাগে, মঙ্গলবার (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে মেসি খেলতে পারবেন কিনা? ফলে তাকে নিয়ে মহা সংশয়ে ছিলেন সমর্থকরা।

মেসির চোট নিয়ে এর আগে কথা বলেছেন দলটির কোচ লিওনেল স্কালোনি। এবার মেসি নিজেই সাফ জানিয়ে দিলেন, প্রথম ম্যাচের জন্য পুরো ফিট আছেন তিনি। একই সঙ্গে তাকে নিয়ে বিভ্রান্তি ছড়ানো বন্ধ করতেও অনুরোধ করেন তিনি।

ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে মেসি বলেন, ‘আমাকে নিয়ে দয়া করে আপনারা বিভ্রান্তি ছড়ানো বন্ধ করুন। কখনও বলছেন, আমি দলের সঙ্গে প্র্যাকটিস করিনি। কখনও বলছেন, একা একা করেছি। এসব নিয়ে কথা হয়েই যাচ্ছে । আসলে প্রথম ম্যাচটার জন্য নিজের মতো করে তৈরি হচ্ছিলাম।’

এবারের বিশ্বকাপের প্রস্তুতি নেয়ার জন্য দলগুলো খুব বেশি সময় পায়নি। অধিকাংশ ফুটবলারই ক্লাব ফুটবল থেকে সরাসরি যোগ দিয়েছেন জাতীয় দলের ক্যাম্পে। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ উল্লেখ করে মেসি জানান, এবারের বিশ্বকাপ আগের গুলোর চেয়ে ব্যতিক্রম।

তিনি বলেন, ‘আগের বিশ্বকাপগুলো থেকে সম্পূর্ণ অন্য পরিস্থিতিতে এবার বিশ্বকাপ খেলতে নামছি। আগে বিশ্বকাপ শুরুর আগে এক মাস ধরে জাতীয় দলের প্রস্তুতি চলতো। এবার সেই সুযোগটাই পাইনি। ক্লাবে খেলতে খেলতে বিশ্বকাপে এসেছি। বিশ্বকাপের গুরুত্ব সব সময়ই আলাদা। আর যেকোনো বিশ্বকাপে প্রথম ম্যাচটা খুবই গুরুত্বপূর্ণ। সৌদি আরবের বিপক্ষে ম্যাচটা ভালোভাবে শুরু করতে চাইছি।’

বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আজ (২২ নভেম্বর) বিকেল ৪টায় সৌদি আরবের বিপক্ষে মাঠে নামবে মেসিরা।

Print Friendly and PDF