চট্টগ্রাম, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিশ্বাসভঙ্গের বদলা নিতে প্রাক্তনের বাড়ির সামনে সাইনবোর্ড লাগালেন তরুণী

প্রকাশ: ২১ নভেম্বর, ২০২২ ৬:০৬ : অপরাহ্ণ

প্রাক্তনের বাড়ির সামনে নিজের ছবি ও নাম দেওয়া সাইনবোর্ড লাগালেন পপ তারকা ইজ্জা। প্রাক্তন প্রেমিকের বাড়ির ঠিক সামনেই বড় মাপের একটি সাইনবোর্ড লাগানোর কথা নিজের মুখেই স্বীকার করেছেন তিনি।
তাকে ছেড়ে অন্য নারীর কাছে গিয়েছেন সঙ্গী। জানতে পেরে অভিনব পদ্ধতিতে বদলা নিলেন আমেরিকার লস অ্যাঞ্জেলেসের পপ গায়িকা ইজ্জা। প্রাক্তনের বাড়ির পার্শ্ববর্তী অঞ্চল জুড়ে নিজের ছবি ও নাম দেওয়া সাইনবোর্ড লাগালেন তিনি।

প্রাক্তন প্রেমিকের বাড়ির ঠিক সামনেই বড় মাপের একটি সাইনবোর্ড লাগানোর কথা নিজের মুখেই স্বীকার করেছেন ২৫ বছর বয়সি ইজ্জা। পপ তারকা একটি ভিডিও প্রকাশ করেন।

জানান, সম্প্রতি নিজের গানের অ্যালবাম প্রকাশ পেয়েছে। সেই অ্যালবাম ও নিজের ছবি-সহ ১৪ ফুট উঁচু একটি সাইনবোর্ড নিজের প্রাক্তন প্রেমিকের বাড়ির সামনে বসিয়ে দিয়েছেন তিনি।

ভিডিওতে তিনি বলেন, প্রাক্তন প্রেমিক আমার সঙ্গে প্রতারণা করেন। তাই আমি নিজের ছবি দেওয়া সাইনবোর্ড বসিয়ে দিয়েছি ওঁর বাড়ির সামনে। এখন ওঁকে আর ওঁর নতুন প্রেমিকাকে রোজ আমার মুখ দেখতে হবে।

প্রকাশের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ভিডিওটি। এরই মধ্যে ৩৩ লাখ ভিউ হয়েছে। একটি সাক্ষাৎকারে ইজ্জা জানিয়েছেন, যিনি তার সঙ্গে প্রতারণা করেছেন, তাকে দেখাতে চান যে তিনি ভালোই আছেন।

তিনি জানিয়েছেন, ৫ বছর আগে হলেও এই কাজ তিনি করতেন না। অন্যকে খুশি করা ছাড়া আর কিছুই ভাবতেন না তিনি। কিন্তু এখন নিজেকেই ভালো রাখতে চান। আর তিনি যে ভালো আছেন, সে কথা প্রচার করার জন্যই এই উদ্যোগ।

সূত্র: আনন্দবাজার

Print Friendly and PDF