চট্টগ্রাম, শনিবার, ২৭ জুলাই ২০২৪ , ১২ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

স্পষ্ট জবাব, আর তত্ত্বাবধায়ক ব্যবস্থা আসবে না: কামরুল ইসলাম

প্রকাশ: ২০ নভেম্বর, ২০২২ ১২:০৩ : অপরাহ্ণ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার নির্যাতন করে সারাদেশকে মৃত্যুপুরীতে পরিণত করেছিল। দেশের গুণীজনরা নির্যাতনের শিকার হয়েছেন। এমনকি তাদের নেতাও নির্যাতনের শিকার হয়েছিল। অথচ ষড়যন্ত্রের অংশ হিসেবে বিএনপি এখন আবার সেই তত্ত্বাবধায়ক সরকার চায়। কিন্তু তাদের জন্য স্পষ্ট জবাব, বাংলাদেশে আর তত্ত্বাবধায়ক ব্যবস্থা আসবে না।

শনিবার গাজীপুর মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, বিএনপি রাষ্ট্রের শত্রু, গণতন্ত্রের শত্রু। নির্বাচন ঘনিয়ে আসায় বিএনপি আবারও ষড়যন্ত্রের পথে হাঁটছে। বিদেশিদের সঙ্গে নিয়ে নানা পরিকল্পনা করছে। দেশের জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ তাদের সব অপচেষ্টা রুখে দেবে।

সম্মেলনে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লাহ খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতাউল্লাহ মন্ডলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধমন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, দফতর সম্পাদক ড. আব্দুস সোবাহান গোলাপ, আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, গাজীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইকবাল হোসেন সবুজ প্রমুখ।

সম্মেলনের দ্বিতীয় পর্বে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি হিসেবে অ্যাডভোকেট আজমত উল্লাহ খান ও সাধারণ সম্পাদক হিসেবে আতাউল্লাহ মন্ডলের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

Print Friendly and PDF