চট্টগ্রাম, বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রাজিল সাপোর্ট করেন শাকিব, আর্জেন্টিনা ছাড়া কোনো দল নেই বললেন পূজা

প্রকাশ: ১৯ নভেম্বর, ২০২২ ১১:৩০ : পূর্বাহ্ণ

আর মাত্র দুইদিন বাকি কাতার বিশ্বকাপ শুরু হতে। ২০ নভেম্বর থেকে শুরু হয়ে এবারের আসর চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত। এর মাঝেই শুরু হয়ে গেছে বিভিন্ন দলের ভক্তদের মাঝে তুমুল উম্মাদনা। আর এ তালিকা থেকে বাদ যাননি শোবিজ অঙ্গনের তারকারাও।

আর তাইতো ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা পূজা চেরি জানালেন তাদের পছন্দের দলের কথা। শুধু এখানেই শেষ নয়, প্রিয় দল হারলে বা জিতলে তারা কী করবেন সেই কথাও জানিয়ে দিলেন ডেইলি বাংলাদেশ-এর কাছে।

শাকিব খান জানালেন, শাকিবিয়ানরা যাদের পছন্দ করে, আমিও তাদের সমর্থন করি। আর সে কারণেই আর্জেন্টিনা ও ব্রাজিলের জার্সি পরিহিত দুটি ছবি তিনি দিয়েছেন। তবে সবশেষ তিনি একটি কোম্পানির অনুষ্ঠানে যোগ দিয়ে বুঝিয়ে দেন এবারের বিশ্বকাপে তিনি ব্রাজিলের সাপোর্টার। তবে প্রিয় দল হারলে কিংবা জিতলে কী করবেন তিনি, সে ব্যপারে কোনো মন্তব্য করেননি ঢালিউডের সুপারস্টার।

পূজা চেরি এক কথায় জানিয়ে দেন তিনি আর্জেন্টিনার সাপোর্টার। তিনি বলেন, আমার একটাই দল- আর্জেন্টিনা। আর কোনো দলকে সমর্থন করি নাই আর করবো না।

যদি আর্জেন্টিনা হেরে যায় তাহলে কী করবেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন- আর্জেন্টিনা হেরে গেলে টিভি বন্ধ করে দেব। খেলা দেখব না। কথা শেষ। আর্জেন্টিনার বাইরে আর কোনো দল নাই।

শাকিব, পূজা চেরিই নন- এর বাইরে অনেক তারকাই আছেন ফুটবল বিশ্বকাপ নিয়ে যাদের উম্মাদনার শেষ নেই। যদিও কেউ তেমন করে নিজের পছন্দের দলের কথা তেমন করে শেয়ার করেন না। তবে শেয়ার করুক বা না করুক; পছন্দের দলকে সাপোর্ট করা কিন্তু থামাবেন না। প্রিয় দলের জয়ে আনন্দিত হবেন তারাও।

Print Friendly and PDF