চট্টগ্রাম, সোমবার, ২৮ নভেম্বর ২০২২ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সেনবাগ উপজেলা যুবদলের আহবায়ক কমিটি বাতিলের দাবি

প্রকাশ: ১৭ নভেম্বর, ২০২২ ১২:১৪ : অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগে অসাংগঠনিক ও অনৈতিক সুবিধা নিয়ে ঘোষিত ৯ টি ইউনিয়ন আহবায়ক কমিটি বাতিলের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে সেনবাগ উপজেলা যুবদল।
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে সেনবাগ প্রেসক্লাবে উপজেলা যুবদলের ৩ যুগ্ম আহবায়ক সহ পদবঞ্চিত উপজেলা ও ৯টি ইউনিয়নের যুবদলের একাংশের সভাপতি ও সম্পদক এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।
সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন,সেনবাগ উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক খোরশেদ আলম চৌধুরী ফুটন ও যুগ্ম  আহবায়ক আরমান হোসেন সুমন এবং যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও যুবদল নেতা ফখরুল ইসলাম টিপু, উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক ও ইউপি সদস্য মো.মামুন, উপজেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য, আনোয়ার হোসেন, জসিম উদ্দিন ভাষান ও আবুল কাশেম।
সাংবাদিক সম্মেলনে অভিযোগ করা হয় সেনবাগ উপজেলা যুবদলের আহবায়ক ও সদস্য সচিব দীর্ঘ ২ বছরে একটি সভা করতে পারেনি। তারা একই সাথে বিএনপি, যুবদল ও ছাত্রদলের পদে রয়েছেন। এছাড়াও অনিয়মের মাধ্যমে অনৈতিক সুবিধা নিয়ে ইউনিয়ন আহবায়ক কমিটি ঘোষণা করায় জেলা কমিটি উপজেলা কমিটি সহ ইউনিয়ন কমিটি গুলো স্থগিত করে। পরবর্তীতে গত ১১ নভেম্বর পুনরায় কারো সাথে কোন আলোচনা না করেই অনৈতিক সুবিধা নিয়ে কিছু সংযোজন, বিয়োজন করে পুনরায় ইউনিয়ন যুবদলের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। ওই কমিটিতে ত্যাগী ও নির্যাতিতদের বাদ দেয়া হয়।
বক্তারা আগামী ৪৮ ঘন্টার মধ্যে সেনবাগ উপজেলা যুবদলের আহবায়ক ও সদস্য সচিব কে বহিষ্কার ও ইউনিয়ন আহবায়ক কমিটি গুলো বাতিল করে ত্যাগী, ও যোগ্যদের নিয়ে পূর্ণরায় কমিটি ঘোষণা করার জন্য জেলা নেতৃবৃন্দের প্রতি দাবি জানান।

Print Friendly and PDF