চট্টগ্রাম, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিএনপি নির্বাচন ঘিরে দিবাস্বপ্ন দেখছে: ওবায়দুল কাদের

প্রকাশ: ১৪ নভেম্বর, ২০২২ ১০:৪৬ : পূর্বাহ্ণ

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে বিএনপি এখনই দিবাস্বপ্ন দেখছে। তাদের সেই স্বপ্ন কখনো পূরণ হবে না। তারা আন্দোলনেও যেমন সফল হবে না, তেমনি তাদের স্বপ্ন স্বপ্নই থেকে যাবে।

রোববার ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান মুচলেকা দিয়ে আর রাজনীতি করবেন না বলে লন্ডনে পালিয়ে গেছেন। অর্থপাচার মামলায় তার ৭ বছরের জেল হয়েছে। বিএনপি ক্ষমতায় গেলে এই তারেক রহমান নেতা হবেন। হারিয়ে যাওয়া হওয়া ভবন আবার ফিরে পেতে চান। বিএনপি আন্দোলন নিয়ে দিবাস্বপ্ন দেখছে। যা কখনো বাস্তবায়ন হবে না।

তিনি আরো বলেন, নেতাদের দেখা যায় একরকম, বিলবোর্ডে হয়ে যায় আরেক রকম। এই সম্মেলনে এসে যত বিলবোর্ড দেখলাম, এত বিলবোর্ড আর কখনো দেখিনি। নেত্রী বলেছেন খরচ কমাতে, এখানে এসে দেখলাম বিলবোর্ড আর বিলবোর্ড। খরচ কমান, মানুষের কল্যাণে কাজ করেন। মানুষের পাশে দাঁড়ান।

এ সময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, কেন্দ্রীয় কমিটির সদস্য আমিরুল আলম মিলন, পারভিন জামান কল্পনা, গ্লোরিয়া সরকার ঝর্না প্রমুখ।

Print Friendly and PDF