চট্টগ্রাম, বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ডিভোর্স গুঞ্জনের মধ্যেই সানিয়া-শোয়েবের বড় ঘোষণা

প্রকাশ: ১৩ নভেম্বর, ২০২২ ১:০৭ : অপরাহ্ণ

ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা আর পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিকের বিচ্ছেদের বিষয় নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। প্রায় সবাই যখন মনে করছেন এই পাক-ভারত জুটি ভাঙতে চলেছে, ঠিক সেই সময়ই বড় ঘোষণা দিলেন দুই তারকা। সানিয়া মির্জা আর শোয়েব মালিককে ফের একসঙ্গে দেখা যাবে। তারা একটি টক শো উপস্থাপনা করতে চলেছেন।

নতুনেই শোয়ের নামও জানিয়েছেন দুই তারকা। ‘মির্জা মালিক শো’-এর পোস্টারও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাকিস্তানি চ্যানেলে দেখা যাবে এই শো।

কিছুদিন ধরেই শোয়েব মালিক ও সানিয়া মির্জার সম্পর্কে ফাটল ধরার কথা প্রচার হতে থাকে বিভিন্ন মিডিয়ায়। এমনকি এটাও শোনা যাচ্ছিল, পাকিস্তানের অলরাউন্ডার না কি ভারতের টেনিস সুন্দরীকে প্রতারণা করেছেন। কিছুদিনের মধ্যেই নাকি তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে যাবে। তবে এ বিষয়ে সানিয়া ও শোয়েবের পক্ষ থেকে এখনো কোনো বিবৃতি আসেনি। এর মধ্যেই নতুন শো-র কথা ঘোষণা করা হয়েছে।

এর আগে জানা গেছে, মডেল আয়েশা ওমরের সঙ্গে যুক্ত হচ্ছে শোয়েব মালিকের নাম। শোয়েব ও আয়েশা একে অপরকে ডেট করছেন। এ কারণে সানিয়া ও শোয়েবের মধ্যে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদও হয়ে গেছে।

কিন্তু এখন নতুন শো ঘোষণা করায় ভক্তদের মধ্যে সাসপেন্স বেড়েছে যে সত্যিই দুজনের মধ্যে বিচ্ছেদ হয়েছে কি না? নাকি দুজনের মধ্যে সবকিছু ঠিকঠাক চলছে? এসব প্রশ্নের উত্তর হয়তো টক শো এলেই পাওয়া যাবে।

প্রসঙ্গত, শোয়েব মালিক এবং সানিয়া মির্জা ২০১০ সালের ১২ এপ্রিল হায়দ্রাবাদে অনুষ্ঠিত একটি ঐতিহ্যবাহী অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন।

Print Friendly and PDF