চট্টগ্রাম, বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ট্রান্সফরমার চুরির সময় বিস্ফোরণ, খুঁটিতেই ঝুলছিল যুবক

প্রকাশ: ৯ নভেম্বর, ২০২২ ১১:৫৮ : পূর্বাহ্ণ

ফরিদপুরে ট্রান্সফরমার চুরির সময় বিস্ফোরণে শাকিল শেখ নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন মজনু শেখ ও রাসেল নামে আরো দুই যুবক।

বুধবার ভোর সাড়ে ৪টার দিকে ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউপির ইউসুবপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে আরো একজনকে আটক করেছে এলাকাবাসী।

নিহত শাকিল শেখ ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউপির ইউসুবপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। আহত রাসেল উপজেলার কানাইপুর ইউনিয়নের হোগলাকান্দি গ্রামের রবিউলের ছেলে ও মজনু কাশেম শেখের ছেলে।

জানা গেছে, বিদ্যুতের খুঁটি থেকে ট্রান্সমিটার চুরি করতে যান শাকিলসহ কয়েকজন। এ সময় বিদ্যুতের তারে জড়িয়ে ট্রান্সমিটার বিস্ফোরণ হয়। এতে ঘটনাস্থলেই মারা যান শাকিল। গুরুতর আহত হন মজনু শেখ ও রাসেল। খবর পেয়ে দমকল বাহিনীর একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে বিদ্যুতের খুঁটি খেকে ঝুলে থাকা অবস্থায় মরদেহ উদ্ধার করে। আহতদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এলাকাবাসী চোর সন্দেহে কানাইপুর ইউনিয়নের হোগলাডাঙ্গী গ্রামের বাসিন্দা ১৬ বছরের এক কিশোরকে আটক করেছে।

ফরিদপুর দমকল বাহিনীর স্টেশন ম্যানেজার সুভাষ চন্দ্র বাড়ই বলেন, বুধবার সকাল ৬টার দিকে মরদেহটি ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। আহত ব্যক্তিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদপুর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক শ্রীবাস বাড়ই।

তিনি বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। আটক কিশোরকে থানায় নিয়ে আসা হয়েছে।

Print Friendly and PDF