চট্টগ্রাম, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

আওয়ামী লীগ জনগণের ভোটে ক্ষমতায় এসেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ: ৯ নভেম্বর, ২০২২ ৪:৪২ : অপরাহ্ণ

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বন্দুকের নল কিংবা পেশি শক্তির সাহায্যে নয়, আওয়ামী লীগ জনগণের ভোটে ক্ষমতায় এসেছে। দেশের জনগণ শেখ হাসিনাকে ভালোবেসে ভোট দিয়ে বারবার নির্বাচিত করেছে।

বুধবার দুপুরে মাদারীপুরে আসমত আলী খান ফাউন্ডেশনের উদ্যোগে পাঁচ দিনব্যাপী ফ্রি চিকিৎসা ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী বলেন, বিএনপি রাজধানীতে লাখ লাখ মানুষ নিয়ে সমাবেশ করবে। তারা সেখানেই সরকার গঠন করবে বলে শোনা যায়। কিন্তু রাস্তাঘাট বন্ধ করে সমাবেশ করলে, জনগণের জানমালের ক্ষতি করলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী বসে থাকবে না।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্রে বিশ্বাস করেন। এজন্য দেশের সবখানে শোনা যায়- শেখ হাসিনার বিকল্প তিনি নিজেই। দেশ নির্বাচনের জন্য তৈরি হচ্ছে। জনগণ নৌকায় ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে বিজয়ী করবে।

আসাদুজ্জামান খান কামাল বলেন, স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে বাঁচতে দেয়নি। তাদের ধারণা- বঙ্গবন্ধুর রক্ত যার শরীরে থাকবে সে ঘুরে দাঁড়াবে। ইতিহাসে এমন হত্যাকাণ্ড আর একটাও নেই। যেখানে শেখ রাসেলের মতো নিষ্পাপ শিশুকে হত্যা করা হয়েছিল। বঙ্গবন্ধু বেঁচে থাকলে অনেক আগেই বাংলাদেশ উন্নত হতো।

এ সময় উপস্থিত ছিলেন- মাদারীপুর-২ আসনের এমপি শাজাহান খান, মাদারীপুর-৩ আসনের এমপি ড. আবদুস সোবহান গোলাপ, টাঙ্গাইল-২ আসনের এমপি তানভীর হাসান ছোট মনির, মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মাসুদ আলম, আসমত আলী খান ফাউন্ডেশনের সভাপতি বেগম রোকেয়া প্রমুখ।

Print Friendly and PDF