চট্টগ্রাম, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

১১ নভেম্বরের পর রাজপথ দখল করে রাখবে যুবলীগ

প্রকাশ: ৫ নভেম্বর, ২০২২ ২:৫০ : অপরাহ্ণ

রংপুর আওয়ামী লীগ ও যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনে নেতাকর্মীদের ঢল নেমেছে। শনিবার (৫ নভেম্বর)  দুপুরে আনুষ্ঠানিক উদ্বোধনের পর কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে রংপুর জিলা স্কুল মাঠ। সকাল থেকে রংপুরের বিভিন্ন উপজেলা থেকে যুবলীগের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে মাঠে এসে জড়ো হন।

দুপুরে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়। এরপর সংক্ষিপ্ত সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বক্তব্য শুরু করেন জেলা ও কেন্দ্রীয় নেতারা।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ বলেন, আওয়ামী লীগের আমলে বিএনপি সমাবেশ করতে পারলেও বিএনপির  আমলে আওয়ামী লীগ সমাবেশ করতে পারেনি। গ্রেনেড হামলা করে সমাবেশ ভঙ্গ করা হয়েছে।

তিনি বলেন, শান্তিপূর্ণভাবে বিএনপি সমাবেশ করতে পারলে তাদের মায়া কান্না থামছেনা। বিএনপি ভণ্ড প্রতারক দল বলেও মন্তব্য করেন তিনি।

এরপরই অন্যান্য নেতা-কর্মীরা বক্তব্য দেন। তারা বলেন, ১১ নভেম্বরের পর রাজপথ দখল করে রাখবে যুবলীগ।  তখন কোন দুষ্কৃতিকারীদের কোন স্থান থাকবেনা।

এদিকে দীর্ঘ ২৬ বছর পর আজ অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ রংপুর জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন। দীর্ঘদিন পর সম্মেলন ঘিরে উজ্জীবিত হয়ে উঠেছে যুবলীগের তৃণমূল নেতাকর্মীরা। নগরীজুড়ে এখন সাজসাজ রব।

ত্রি-বার্ষিক এ সম্মেলনে উপস্থিত আছেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। সম্মানিত অতিথি হিসেবে আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য শ্রী রমেশ চন্দ্র সেন, শাজাহান খান, কোষাধ্যক্ষ এইচএন আশিকুর রহমান, বাণিজ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি এমপিসহ আরও অনেকে।

Print Friendly and PDF