চট্টগ্রাম, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

প্রেসক্লাবের সামনে গায়ে কেরোসিন ঢেলে তিন সন্তানসহ নারীর আত্মহত্যার চেষ্টা

প্রকাশ: ২৯ অক্টোবর, ২০২২ ১:৪০ : অপরাহ্ণ

রাজধানীতে গায়ে কেরোসিন ঢেলে তিন সন্তানসহ মায়ের আত্মহত্যার চেষ্টা

নিজের জমি ও বাড়ি রক্ষার চেষ্টায় ব্যর্থ হয়ে গায়ে কেরোসিন ঢেলে তিন সন্তানসহ আত্মহত্যার চেষ্টা করেছেন এক মা। শনিবার (২৯ অক্টোবর) বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। ওই নারীর সঙ্গে তার ছেলে ও মেয়ে উপস্থিত ছিল। শরীরে কেরোসিন ঢালার পর উপস্থিত কয়েকজন ওই নারীকে বাধা দেন।

আত্মহত্যার চেষ্টাকারী নারীর নাম শিরিন খান বলে জানা গেছে। এর আগেও তিনি কয়েকবার আত্মহত্যার চেষ্টা করেছেন। জানা গেছে, দুই দিন আগেও তিনি গলায় রশি দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। তিনি নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার বরফা এলাকার বাসিন্দা।

ওই নারী বলেন, নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার বরফা এলাকায় তিনি আট বছর আগে জমি কিনে বাড়ি করেছেন। ওই বাড়িতে বসবাস করছেন তিনি। কিন্তু স্থানীয় আওয়ামী লীগ নেতা হান্নান দীর্ঘদিন ধরে তাকে বাড়ি ছাড়তে চাপ দিয়ে আসছেন। হান্নান আমার নামে মামলা করেছে এবং হুমকি-ধামকি দিচ্ছে। গত দুই মাস ধরে আমাকে বাড়িতে যেতে দিচ্ছে না। কোথাও সমাধান না পেয়ে এমন পদক্ষেপ নিয়েছেন বলেও জানান ওই নারী।

এদিকে আত্মহত্যার চেষ্টার পর প্রেসক্লাব এলাকার দায়িত্বরত পুলিশ ওই তিন জনকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। শিরিন খানের পৈতৃক বাড়ি বরিশালে বলে জানা গেছে।

Print Friendly and PDF