চট্টগ্রাম, বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ভ্যানের স্যান্ডেল অনলাইনে, বিক্রি হচ্ছে ২০ হাজার টাকায়

প্রকাশ: ১৯ অক্টোবর, ২০২২ ১০:৪৫ : পূর্বাহ্ণ

সাধারণ বাড়িতে পড়ার স্যান্ডেলের দাম কত হতে পারে? রাস্তার ভ্যান থেকে দরদাম করে নিলে ৫০টাকা। আর কোনো ভালোমানের দোকান থেকে নিলে ৩০০টাকাও হতে পারে। কিন্তু অবাক হবে, অতি সাধারণ স্যান্ডেলই প্রায় ৯ হাজার টাকায় বিক্রি করছে ফ্যাশান সংস্থা হুগো বস। ভ্যানের সেই স্যান্ডেলের সঙ্গে যার অন্তত দৃশ্যত তো কোনো পার্থক্যই নেই!

হুগো বসের ওয়েবসাইটের একটি স্ক্রিনশট টুইট করেছেন ডিউ নামের এক টুইটার ব্যবহারকারী। সেখানে দেখা যাচ্ছে, নীল রঙের ওই চটির দাম প্রায় ৯ হাজার টাকা। খুব যে ডিজাইন করা, সুন্দর তা-ও নয়। অতি সাধারণ দেখতে। দায়সারাভাবে ব্রান্ডের নামটুকু খালি প্রিন্ট করা।

সবচেয়ে হাস্যকর বিষয় হল এটিই নাকি ৫০ শতাংশ ডিসকাউন্টেড দাম। এমনিতে পাশে আসল দাম লেখা ১৯,৫০০ টাকা। আরও মজার বিষয় হল, তলায় মাসে ৫০০ টাকা করে ইএমআই অপশনও দেওয়া হয়েছে। ব্র্যান্ডিংয়ের নামে যে ফ্যাশান এই পর্যায়ে নেমে আসবে তা অনেকেই কল্পনা করতে পারছেন না। টুইটারে এমনটিই বলছেন অনেকে।

অনেকেই মজা করে বলেছেন, এর জন্য ১৫০ টাকাও দেওয়া বেশি হয়ে যাবে। নিজেদের স্থানীয় বাজার থেকে কেনা চটির ছবিও টুইটের রিপ্লাইতে দিয়েছেন কেউ কেউ। আর তাতেই যেন আরও ভাইরাল হয়ে গিয়েছে এই টুইট।

টুইটার ব্যবহারকারীরা কল্পনাও করতে পারছেন না যে ঠিক কে এই জুতো কিনবেন। ধনী ব্যক্তিদের পক্ষেও এটি কেনা বোকামি বলে মনে হতে পারে বলে বলছেন অনেকে।

Print Friendly and PDF