চট্টগ্রাম, শুক্রবার, ২ ডিসেম্বর ২০২২ , ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিশ টাকা জন্য ব্যবসায়ীকে এলোপাথাড়ি কুপিয়ে গণধোলাই খেলেন যুবক

প্রকাশ: ১৬ অক্টোবর, ২০২২ ১১:৩৪ : পূর্বাহ্ণ

লক্ষ্মীপুর পৌর শহরে বিশ টাকা অটোরিকশা ভাড়াকে কেন্দ্র করে আরাফাত হোসেন শুভ নামে ব্যবসায়ীকে এলোপাথাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। ওই ব্যবসায়ীকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসক।

শনিবার (১৫ অক্টোবর ) রাত ১০টার দিকে পৌর শহরের চকবাজার এলাকায় ওই ব্যবসায়ীর ওপর হামলা চালানো হয়। তার বুকে, পিঠে ও হাতে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে যায় হামলাকারী। এ সময় দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে অভিযুক্ত যুবক সোহেলকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

আহত শুভ লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে। তিনি শহরের পৌর মার্কেটের গার্মেন্টস ব্যবসায়ী। আটক সোহেল লক্ষ্মীপুর পৌর শহরের সমসেরাবাদ গ্রামের সিরাজের ছেলে। পেশায় অটোরিকশা চালক ও কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানা যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গত বুধবার অভিযুক্ত সোহেলের অটোরিকশা করে বাজার থেকে শহরের আলীয়া মাদরাসা এলাকায় যান ব্যবসায়ী শুভ। সেখানে বিশ টাকা ভাড়া নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। সেই জের ধরে শনিবার (১৫ অক্টোবর) বাসায় যাওয়ার পথে চকবাজার মসজিদ মার্কেটের সামনে পৌঁছালে ব্যবসায়ী শুভকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। তবে এটিকে পূর্বপরিকল্পিত দাবি করছেন স্বজনরা।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শামিম মোহাম্মদ আফজাল জানান, রক্তাক্ত জখম অবস্থায় শুভকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে আসেন। তার হাতে, বুকে এবং পিঠে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। এতে তার প্রচুর রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, বিশ টাকা ভাড়াকে কেন্দ্র করে ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তথ্যে জানা গেছে। খবর পেয়ে পুলিশ একজনকে আটক করেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Print Friendly and PDF