চট্টগ্রাম, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ছাত্রীকে নিয়ে উধাও সেই প্রধান শিক্ষক গ্রেপ্তার

প্রকাশ: ১২ অক্টোবর, ২০২২ ৫:২৭ : অপরাহ্ণ

নাটোরের গুরুদাসপুরে এসএসসি পরীক্ষার্থীকে উধাও সেই প্রধান শিক্ষক ফিরোজ আহমেদকে গাজীপুর জেলার কালিয়াকৈর থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৫। এ বিষয়ে অপহরণ মামলা করেছিলো ওই ছাত্রীর পরিবার।

বুধবার (১২ অক্টোবর) এক প্রেসব্রিফিংয়ে নাটোর র‍্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন জানান, মঙ্গলবার (১১ অক্টোবর) গভীর রাতে গাজীপুর জেলার কালিয়াকৈর থানার হরতকীতলা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক সংলগ্ন মমিতা আবাসিক হোটেলের পাশ থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযুক্ত প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ (৪৮) উপজেলার নাজিরপুর গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে।

র‍্যাব প্রেস ব্রিফিংয়ে জানায়, গত ১ অক্টোবর সকাল ১০টার দিকে ভুক্তভোগী এসএসসি পরীক্ষার্থী ব্যবহারিক পরীক্ষা দেওয়ার জন্য বিদ্যালয়ে যান। পরীক্ষা শেষে বিদ্যালয়ের মূল গেটের সামনে দাঁড়িয়ে থাকা ওই পরীক্ষার্থীকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রধান শিক্ষক ফিরোজ আহমেদ এক মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। ওই দিন রাত ১১টার দিকে ভুক্তভোগীর মা ফিরোজ আহমেদসহ দুজনকে আসামি করে গুরুদাসপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

এদিকে, রাজশাহীর এক বাসায় আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে ওই পরীক্ষার্থীকে একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে ফিরোজ আহমেদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় ভুক্তভোগী শিক্ষার্থীকে উদ্ধার করা হলেও অভিযুক্ত ফিরোজ আহমেদ পালিয়ে যায়। এ ঘটনায় পর তথ্য প্রযুক্তির সহায়তা র‍্যাব গাজীপুর জেলার কালিয়াকৈর থানার হর-তকীতলা এলাকার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ থেকে তাকে গ্রেপ্তার করে।

র‍্যাব আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি সম্পৃক্ততার কথা স্বীকার করেছেন। পরে গ্রেপ্তার আসামিকে গুরুদাসপুর থানায় হস্তান্তর করা হয়।

Print Friendly and PDF