চট্টগ্রাম, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

হাঁটাচলা ও স্বাভাবিক খাবার খেতে পারছেন রনি

প্রকাশ: ১১ অক্টোবর, ২০২২ ১:৩৪ : অপরাহ্ণ

গ্যাস বেলুন বিস্ফোরণে দগ্ধ হয়েছিলেন কৌতুক অভিনেতা আবু হেনা রনি। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে এমন ঘটনা ঘটে। সেমসয় তার শারীরিক অবস্থা অবনতি হলেও এখন অনেকটাই সুস্থ। কথা বলা, হাঁটাহাঁটি করাসহ স্বাভাবিক খাবারও খেতে পারছেন রনি।

সোমবার (১০ অক্টোবর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন জানান, রনি এখন অনেকটা সুস্থ। আজ তার বাঁ হাতে ড্রেসিং করা হয়েছে। এ সপ্তাহেই তাকে ছেড়ে দেওয়া হতে পারে। তিনি কথা বলা, স্বাভাবিক খাবার খাওয়া, হাঁটা-চলা সবই করতে পারছেন। রনির মুখমণ্ডল ও শ্বাসনালী স্বাভাবিক হয়ে এসেছে। মুখে কিছু দাগ রয়েছে। সেগুলো ধীরে ধীরে চলে যাবে।

তিনি আরো জানান, বা হাতের ঘা শুকানোর জন্য আরো কিছুদিন সময় লাগবে। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনারের এখানে আসার কথা রয়েছে। তিনি এলে রনিকে তার কাছে বুঝিয়ে দেওয়া হবে বলেও জানান ডা. সামন্ত লাল সেন।

গত ১৬ সেপ্টেম্বর সন্ধ্যায় জিএমপির চতুর্থ বর্ষপূর্তির অনুষ্ঠানে মঞ্চের পেছনে বিস্ফোরিত হয় গ্যাস বেলুন। এতে কৌতুক অভিনেতা  রনিসহ পাঁচজন দগ্ধ হন। তাদের উদ্ধার করে প্রথমে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে ওইদিন রাত ৯টার দিকে দগ্ধ ও আহত পাঁচজনকে আনা হয় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে।

Print Friendly and PDF