চট্টগ্রাম, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে খুন, গ্রেফতার ৪

প্রকাশ: ১১ অক্টোবর, ২০২২ ১১:২৭ : পূর্বাহ্ণ

নোয়াখালীতে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কলেজছাত্র হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে জেলার বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলেন- নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের ২২ বছর বয়সী বোরহান উদ্দিন রাকিব, ১৯ বছরের আশরাফুল ইসলাম পিয়াস, ১৬ বছরের আরিফুল ইসলাম ও আলম রিমন।

নিহতের নাম মো. জোবায়ের। ১৮ বছরের জোবায়ের বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলাদিন নগরের কাজী বাড়ির কামাল উদ্দিনের ছেলে। তবে নোয়াখালী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের চন্দ্রপুর মহল্লার শাহাজাহানের বাসায় ভাড়া থেকে সোনাপুর আইডিয়াল পলিটেকনিক্যাল কলেজে পড়তেন।

স্থানীয়রা জানায়, সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে সোমবার সকালে জোবায়েরের সঙ্গে রাকিব ও পিয়াসের ছোট ভাই আরিফুল ইসলামের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সন্ধ্যায় জোবায়েরকে মুঠোফোনে বাসা থেকে ডেকে নেন বন্ধু লাদেন। এরপর রাকিবের নেতৃত্বে তাকে পিটিয়ে ছুরিকাঘাত করেন কিশোর গ্যাংয়ের ৮-১০ সদস্য। পরে আশপাশের লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়। অবস্থার অবনতি হওয়ায় ঢাকায় নেয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে তিনি মারা যান।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বলেন, হত্যার ঘটনায় চারজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় বাকিদেরও গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

Print Friendly and PDF