চট্টগ্রাম, বুধবার, ৭ ডিসেম্বর ২০২২ , ২২শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না‌: অপু বিশ্বাস

প্রকাশ: ১০ অক্টোবর, ২০২২ ১১:৪২ : পূর্বাহ্ণ

সম্প্রতি শাকিব খান ও চিত্রনায়িকা শবনম বুবলির সন্তান শেহজাদ খান বীরের কথা জনসম্মুখে আসার পর ফের আলোচনায় অপু বিশ্বাস। ঢাকাই সিনেমার ‘কিং খান’ খ্যাত শাকিব খানের প্রথম সন্তানের মা জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। শাকিব খানের সঙ্গে প্রেম, বিয়ে, বিবাহ বিচ্ছেদ এসব নিয়ে নানান সময় আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন অপু। এবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেজবুক পেজে অপু বিশ্বাস একটি স্ট্যাটাস দিয়ে সকলকে বিভ্রান্ত না হওয়ার কথা জানালেন।

তিনি নিজের ভেরিফাইড ফেজবুক পেজে লেখেন, ‘সিঁথিতে সিঁদুর দেখে কেউ বিভ্রান্ত হবেন না। সেদিন সকালে আমার একটা ফটোশুট ছিলো, তারপর সিঁদুর খেলা ছিলো। আপনারা বাংলা ছবি দেখুন, বাংলা সিনেমার সাথে থাকুন। ‘

এতে নেটিজেনরা নানানরকম মন্তব্য করেছেন। একজন লিখেছেন, ‘আপনি যে সিংগেল সেটা আমরা জানি!’

অপু বিশ্বাসের আরেক ফলোয়ার লিখেছেন, ‘বিভ্রান্তি হওয়ার কি আছে??’

কেউ লিখেছেন, ‘প্রিয় একজন ভালোবাসার মানুষ,,, অপু আপু। ‘ আবার অনেকেই নেগেটিভ মন্ত্যব্যও জুড়ে দিয়েছেন। বলেছেন, ‘তুমি আল্লাহর প্রতি কেমন ঈমান এনেছ? আর কেমন মুসলমান হয়েছিলে? এটাই প্রমাণ হয়েছে সেদিন। তুমিতো মেতেছো সাথে তোমার ছেলেকেও মাতানোর চেষ্টা করেছো, এটা তোমার দর্শকগণ মেনে নিতে পারেনি। তুমি যে বনের পাখি সে বনেই মানায়। দু’মুখো লোকের ইসলামে ঠায় নেই। ভাল থেকো। ‘

অপু বিশ্বাস ও শাকিব খান চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে একসময় কাঙ্ক্ষিত জুটি ছিল, দর্শকদের মনের খোরাক জুগিয়েছেন, দিয়েছেন অজস্র হিট সিনেমা। এই অভিনয় তাদেরকে খুব কাছাকাছি নিয়ে আসে, অভিনয় থেকে বেরিয়ে বাস্তব জীবনেও ঘর বাঁধেন এই তারকা জুটি। সেসময় ইসলাম গ্রহণ করেছিলেন বলেও জানা যায়।

২০০৮ সালের ১৮ এপ্রিল ইসলাম ধর্মের রীতি অনুসারেই গুলশানে শাকিবের বাসায় বিয়ে হয় বলে জানিয়েছিলেন অপু বিশ্বাস নিজেই। সেখানে সাকিবের মা ও আমার মা’সহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। ফরিদপুরের ভাঙ্গা থেকে শাকিবের আনা কাজি তাদের বিয়ের রেজিস্ট্রি করান।

২০১৮ সালের মার্চে ১২ মার্চ  শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহ বিচ্ছেদ কার্যকর হয়।

Print Friendly and PDF