চট্টগ্রাম, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

কোম্পানীগঞ্জে শ্যালিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুলাভাই গ্রেফতার

প্রকাশ: ১০ অক্টোবর, ২০২২ ৩:১৭ : অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাত বছর বয়সী শ্যালিকাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুলাভাইকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত খালেদ মাহমুদ (৪২) উপজেলার ৪নং চরকাঁকড়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মির্জা আলী মিজির বাড়ির মো.আহসান উল্যার ছেলে।

সোমবার (১০ অক্টোবর) দুপুরের দিকে আসামিকে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। এর আগে, গত শনিবার বিকেল ৪টার দিকে উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে এ ঘটনা ঘটে। অভিযোগ পেয়ে গতকাল রোববার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার চরককাঁকড়া ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড থেকে অভিযুক্ত আসামিকে গ্রেফতার করে পুলিশ।

ভুক্তভোগীর পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার বিকেলে শিশুটি তাদের বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে খেলাধুলা করছিল। বিকেল ৪টরি দিকে তার দুসম্পর্কের চাচাতো বোনের জামাই খালেদ মাহমুদ শিশুটিকে কৌশলে তার ঘরে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। শেষে শিশুটি ঘরে এসে বিষয়টি তার পরিবারের লোকজনকে জানায়।

এ বিষয়ে জানতে চাইলে কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, অভিযুক্ত ব্যক্তি ওই শিশুর প্রতিবেশী এবং দুসম্পর্কের আত্মীয় হয়। এ ঘটনায় ধর্ষণ চেষ্টার অভিযোগে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। মামলাটি তদন্ত করছে উপপরিদর্শক (এসআই) মো.আক্তার হোসেন। ওই মামলায় আসামিকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হয়।

Print Friendly and PDF