চট্টগ্রাম, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সাতক্ষীরা সীমান্ত থেকে ফেন্সিডিল ও ট্রাকসহ ভারতীয় নাগরিক আটক

প্রকাশ: ৮ অক্টোবর, ২০২২ ৬:৩৮ : অপরাহ্ণ

সাতক্ষীরা ভোমরা স্থলবন্দর সংলগ্ন এলাকা থেকে ফেন্সিডিল ও ট্রাকসহ এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। শুক্রবার রাতে স্থলবন্দর সংলগ্ন ফুলতলা মোড় নামক স্থান থেকে ৮৬ বোতল ফেন্সিডিলসহ ওই ভারতীয় নাগরিককে আটক করা হয়।

আটক ভারতীয় নাগরিকের নাম রফিক গাজী (৩৭)। তিনি ভারতের উত্তর ২৪ পরগনা জেলার স্বরূপনগর থানার রামচন্দ্রপুর গ্রামের মৃত এয়ার আলী গাজীর পুত্র।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাতক্ষীরা সীমান্তের মেইন পিলার-৩ থেকে ১ কি.মি অভ্যন্তরে ভোমরা স্থলবন্দর সংলগ্ন ফুলতলা মোড় নামক স্থানে ভোমরা বিওপির টহল কমান্ডার সুবেদার ওহিদুল ইসলামের নেতৃত্বে অভিযান চালানো হয়।

এ সময় ভারতীয় ট্রাক (যার নং-ডব্লিউ বি-৩৯ এ-৪১৪০) তল্লাশি চালিয়ে ৮৬ বোতল আমদানী নিষিদ্ধ ফেন্সিডিলসহ এক ভারতীয় নাগরিককে আটক করা হয়। বিজিবির উপস্থিতি টের পেয়ে এসময় আরেক ভারতীয় নাগরিক রফিক মণ্ডল দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। জব্দকৃত ভারতীয় ট্রাকসহ ফেন্সিডিলের মূল্য ৮০ লাখ ৩৪ হাজার ৪০০ টাকা।

বিষয়টি নিশ্চিত করে সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ আল মাহমুদ জানান, আটক ভারতীয় নাগরিকের বিরুদ্ধে মামলা দিয়ে তাকেসহ জব্দকৃত ফেন্সিডিল ও ট্রাকটিকে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

Print Friendly and PDF