চট্টগ্রাম, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

এলইডি টিভি বিস্ফোরণে ১৬ বছরের এক কিশোর নিহত ও অন্তত তিনজন আহত

প্রকাশ: ৫ অক্টোবর, ২০২২ ৫:১০ : অপরাহ্ণ

এলইডি টিভি বিস্ফোরণে ১৬ বছরের এক কিশোর নিহত ও অন্তত তিনজন আহত হয়েছেন। প্রতিবেশী ভারতের উত্তরপ্রদেশ রাজ্যে মর্মান্তিক এ ঘটনা ঘটেছে।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, বিস্ফোরণ এতটাই ভয়াবহ ছিল যে দেয়ালের যে অংশে টিভি রাখা হয়েছিল সেখানে বড়সড় গর্ত তৈরি হয়েছে। বাড়ির দেয়াল ও ছাদেও কমবেশি ক্ষতি হয়েছে।

 

 

এরইমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। টিভি চলতে চলতে হঠাৎ এ বিস্ফোরণ ঘটে। সে সময় ১৬ বছরের ওমেন্দ্রা নামের এক কিশোর টিভি দেখছিল। বিস্ফোরণে তার মুখ, বুক ও গলায় গভীর ক্ষত তৈরি হয়।

বিকট শব্দ পেয়ে কিশোরের পরিবার ও প্রতিবেশীরা তাকে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়। তীব্র এ বিস্ফোরণে ধসে যায় বাড়ির একটি দেয়াল এবং কংক্রিটের স্ল্যাব৷

 

 

ঘটনার তদন্ত শুরু হয়েছে জানিয়ে গাজিয়াবাদ পুলিশ কর্মকর্তা জ্ঞানেন্দ্র সিং বলেন, প্রাথমিকভাবে ধারণ করা হচ্ছে এলইডি টিভি বিস্ফোরণই ওই কিশোরের মৃত্যু এবং বাড়ির দেয়াল ধসের কারণ।

বিস্ফোরণের শব্দে আতঙ্কিত এবং হতচকিত হয়ে যান স্থানীয় বাসিন্দারা৷ নিহত কিশোরের প্রতিবেশী বিনীতা জানান, বিস্ফোরণে প্রচণ্ড শব্দ শুনতে পান তারা। বলেন, ‘গ্যাস সিলিন্ডারে বিস্ফোরণ হয়েছে ভেবে ছুটে ঘরের বাইরে চলে আসি। দেখি পাশের বাড়ি থেকে ধোঁয়া বের হচ্ছে।’

টিভি বিস্ফোরণের সময় ওমেন্দ্রার মা, বৌদি ও এক বন্ধু ছিল একই ঘরে। তারাও আহত হয়েছেন। মা ও বন্ধু করণকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পরিবারের আরেক সদস্য মনিকা সেই সময় অন্য ঘরে ছিলেন।

Print Friendly and PDF