চট্টগ্রাম, বুধবার, ৩০ নভেম্বর ২০২২ , ১৫ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

দেশের যা কিছু অর্জন, সবই আওয়ামী লীগের জন্য: পলক

প্রকাশ: ২ অক্টোবর, ২০২২ ১১:০৮ : পূর্বাহ্ণ

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, পদ ও পদবী কারো জন্য স্থায়ী ঠিকানা নয়। ক্ষণস্থায়ী। স্থায়ী ঠিকানার নাম হচ্ছে আওয়ামী লীগ। স্বার্থের জন্য দলকে ভুলে গেলে পদ এবং অস্তিত্ব কিছুই থাকবে না। আজ বাংলাদেশের যা কিছু অর্জন এবং সাফল্য সবকিছু এনে দিয়েছে বঙ্গবন্ধুর আওয়ামী লীগ। শেখ হাসিনার আওয়ামী লীগ।

শনিবার (অক্টোবর) বিকেলে সিংড়া উপজেলা কোর্ট মাঠে সিংড়া পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বেলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব মানেই সফলতা। শেখ হাসিনার সততা, সাহসিকতা এবং দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশে শুধু উন্নয়নই নয় সুশাসনও নিশ্চিত হয়েছে।

পলক আরও বলেন, যোগ্য নেতৃত্ব সব সময় রাজপথের আন্দোলনে থাকে, সম্মেলনে অংশগ্রহণ করে আর নির্বাচনের মাঠে জনমতের রায়ের প্রতিফলন ঘটাতে সক্ষম হয়। ইতিহাস, ঐতিহ্য আর উন্নয়নের ধারক আওয়ামী লীগের সফল নেতা-কর্মী এভাবেই দলকে সংগঠিত করেন।

সিংড়া পৌর আওয়ামী লীগের সভাপতি এবং সিংড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিংড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শেখ মো. ওহিদুর রহমান, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

Print Friendly and PDF