চট্টগ্রাম, শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ , ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

সুর পাল্টেছেন মরিয়ম মান্নান!

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর, ২০২২ ৫:৪০ : অপরাহ্ণ

খুলনায় তদন্তে আলোচিত রহিমা বেগমকে অপহরণের কোনও প্রমাণ পায়নি পিবিআই। বরং জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষকে ফাঁসাতে অপহরণের নাটক সাজান তারা। ফলে ফেঁসে যাচ্ছেন রহিমা বেগম ও তার সন্তানরা। রহিমার মেয়ে মরিয়ম এখন তার সুর পাল্টে বলছেন, মা অথবা তার ভুল-অন্যায় থাকলে সংশোধন করবেন। এদিকে কথিত অপহরণ মামলায় সহসা মুক্তি মিলছে না আটক ৬ জনের।

পিবিআই খুলনার পুলিশ সুপার সৈয়দ মুশফিকুর রহমান বলেন, রহিমা আদালতে জবানবন্দিতে অপহরণকারীদের কাছ থেকে মুক্তির পর পার্বত্য চট্টগ্রাম থেকে ট্রেনে ঢাকায় যাওয়ার কথা বলেছেন। কিন্তু সেখানে কোনও রেল লাইনই নেই। এছাড়া রহিমা যে ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের কাছে ভুয়া জন্ম নিবন্ধন করতে গিয়েছিলেন তারও প্রমাণ মিলেছে।

রহিমাকে উদ্ধারের পর এখন সুর পাল্টেছেন তার মেয়ে মরিয়ম মান্নান। তিনি বলছেন, তার মা অথবা নিজের ভুল থাকলে সংশোধন করবেন।

এদিকে রহিমা বেগমকে কথিত অপহরণ মামলায় এক মাস জেল খাটছেন ৬ জন। মেলেনি জামিন, সহসা মুক্তি মিলছে না তাদের। মঙ্গলবার পরিবারের সদস্যরা সংবাদ সম্মেলন করে তাদের মুক্তি, রহিমার শাস্তি দাবি এবং তাদের বিরুদ্ধে মামলা দায়েরের ঘোষণা দিয়েছেন।

উল্লেখ্য, গেল ২৭ আগস্ট খুলনার মহেশ্বরপাশা এলাকার বাড়ি থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন রহিমা বেগম। তাকে অপহরণের অভিযোগ তুলে পরদিন মামলা করেন মেয়ে আদুরি আক্তার।

 

Print Friendly and PDF