চট্টগ্রাম, সোমবার, ২৮ নভেম্বর ২০২২ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

পঞ্চগড়ে নৌকাডুবি: নিখোঁজ ৭ জনের মরদেহ ভেসে এলো দিনাজপুরে

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর, ২০২২ ৩:০২ : অপরাহ্ণ

পঞ্চগড়ে নৌকাডুবি: নিখোঁজ ৭ জনের মরদেহ ভেসে এলো দিনাজপুরে

পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের আউলিয়ার ঘাট এলাকায় করতোয়া নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ থাকা ৭ জনের মরদেহ দিনাজপুরের বীরগঞ্জ ও খানসামা উপজেলার নদী থেকে উদ্ধার হয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকাল থেকে বীরগঞ্জ ও খানসামা উপজেলার আত্রাই নদী থেকে মরদেহ গুলো উদ্ধার হয়। এর মধ্যে তিনটি শিশু, চারটি নারী রয়েছেন।

সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জ জানায়, মরদেহগুলো পঞ্চগড়ের বোদা করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজদের মরদেহ। মরদেহ গুলো নদীর স্রোতে ভেসে এসেছে।

বীরগঞ্জ থানার ওসি সুব্রত সরকার জানান, তারা বীরগঞ্জ আত্রাই নদীর কাশিমনগর বাদলা ঘাট থেকে একটি শিশুর মরদেহ উদ্ধার করেছেন। শিশুটির নাম সুব্রত রায়, তার বয়স আড়াই বছর। শিশুটি পঞ্চগড় উপজেলার বোদা উপজেলার মাড়েয়া গ্রামের প্রফুল্ল রায়ের ছেলে।

খানসামা থানার ওসি চিত্ত রঞ্জন জানান, তার এলাকায় খানসামায় আত্রাই নদীর জিয়া সেতুর কাছ থেকে চারটি নারী ও দুটি শিশুর মরদেহ উদ্ধার করেছেন। তাদের নাম পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি।

দিনাজপুর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মমিনুল করিম বিষয়টি নিশ্চিত করে জানান, যেসব উদ্ধার করা হচ্ছে তাদের নাম ও পরিচয় সংগ্রহ করে পুলিশের মাধ্যমে আত্মীয়-স্বজনদের কাছে দেয়ার প্রক্রিয়া চলছে।

Print Friendly and PDF