চট্টগ্রাম, সোমবার, ২৮ নভেম্বর ২০২২ , ১৩ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

১৬ ঘণ্টা পর মুখ খুললেন মরিয়মের মা, বললেন ‘আমাকে অপহরণ করা হয়েছিল’

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর, ২০২২ ৫:৫৭ : অপরাহ্ণ

উদ্ধারের ১৬ ঘণ্টা পর মুখ খুলেছেন খুলনার আলোচিত নিখোঁজ গৃহবধূ রহিমা বেগম। তিনি বলেছেন, নিজ বাসার নিচ থেকে ৪-৫ জন দুর্বৃত্ত মুখে কাপড় বেঁধে আমাকে অপহরণ করেছিল।

রোববার দুপুরে সন্তানের মুখোমুখি করা হয় রহিমা বেগমকে। ঐ সময় তিনি এ দাবি করেন।

পিবিআই খুলনার পুলিশ সুপার সৈয়দ মোশফিকুর রহমান এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, শনিবার ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সৈয়দপুর গ্রাম থেকে উদ্ধারের পর কোনো কথাই বলছিলেন না রহিমা বেগম। আজ বেলা ১টার দিকে তার সন্তানের সামনে আনা হয়। পরে তিনি অপহৃত হয়েছিলেন বলে দাবি করেন।

জিজ্ঞাসাবাদে রহিমা বেগম জানান, তাকে অপহরণের পর অজ্ঞাত স্থানে নিয়ে ছেড়ে দেওয়া হয়। জমির বিরোধ থাকায় কিবরিয়া, মহিউদ্দিনসহ কয়েকজন ব্যক্তি তার কাছ থেকে সাদা স্ট্যাম্পে স্বাক্ষর নেন ও বাড়াবাড়ি না করার হুমকি দেয়। এক পর্যায়ে তাকে এক হাজার টাকা দিয়ে ছেড়ে দেয়।

রহিমা বেগমের দাবি, তিনি কিছুই চিনতে পারছিলেন না। এক পর্যায়ে গোপালগঞ্জের মুকছুদপুর হয়ে ফরিদপুরের সৈয়দপুর গ্রামে পূর্বপরিচিত ভাড়াটিয়ার বাড়িতে যান। কিন্তু তার কাছে কোনো মোবাইল নম্বর না থাকায় কারো সঙ্গে যোগাযোগ করতে পারেননি।

পুলিশ সুপার সৈয়দ মোশফিকুর রহমান বলেন, আমরা রহিমা বেগমের বক্তব্য যাচাই-বাছাই করছি। তাকে আদালতে পাঠানো হয়েছে। আইন অনুযায়ী সবকিছু করা হবে।

Print Friendly and PDF