চট্টগ্রাম, সোমবার, ৫ ডিসেম্বর ২০২২ , ২০শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

স্বামীকে ছেড়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণী

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর, ২০২২ ২:২৯ : অপরাহ্ণ

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় বিয়ের দাবিতে দুদিন ধরে প্রেমিক রাহিম শেখের (২০) বাড়িতে অনশন করছেন এক প্রেমিকা। এ ঘটনার পর থেকে প্রেমিক ও তার পরিবারের লোকজন বাড়ি ছেড়ে পালিয়েছেন।

শনিবার (২৪ সেপ্টেম্বর) সকালে গিয়ে দেখা যায়, তরুণী ওই বাড়িতে অবস্থান করছেন। এর আগে শুক্রবার (২৩ সেপ্টেম্বর) উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের বিনিরাইল দক্ষিণপাড়া গ্রামে অনশন শুরু করেন তিনি।

অভিযুক্ত রাহিম শেখ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের বিনিরাইল দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা।

 

অনশনরত প্রেমিকা জানান, প্রায় সাত বছর আগে এক মালয়েশিয়া প্রবাসীর সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পাঁচ বছর পর রাহিম শেখের সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয়। এরপর থেকেই আমাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর একাধিকবার শারীরিক সম্পর্ক হয়। রাহিমকে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে, বিভিন্নভাবে তালবাহানা করতে থাকে। রাহিম প্রথম স্বামীকে ডিভোর্স দিতে বলেন। তার কথা মতো প্রবাসী স্বামীকে ডিভোর্স দিয়েছি। কিন্তু ডিভোর্স দেওয়ার পর আর বিয়ে করবে না বলে জানায়। পরে কোনো উপায়ন্ত না দেখে, শুক্রবার সকালে বিয়ের দাবিতে তার বাড়িতে চলে আসি।

এ বিষয়ে জানতে রাহিম শেখের ব্যবহৃত মোবাইলে একাধিকবার ফোন দিয়েও তা বন্ধ পাওয়া গেছে।

জাঙ্গালীয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. শহিদুল্লাহ শহিদ বলেন, এ খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছিলাম। ভুক্তভোগী ছেলের বাড়িতেই অবস্থান করছে। তবে আমি দুই পক্ষের অভিভাবক পর্যায়ের কাউকে পাইনি।

এ বিষয়ে জাঙ্গালীয়া ইউপি চেয়ারম্যান গাজী সারোয়ার বলেন, ঘটনাটা সম্পর্কে শুনেছি। স্থানীয় ইউপি সদস্যকে দায়িত্ব দেওয়া হয়েছে, দুই পরিবারের সঙ্গে কথা বলে ব্যবস্থা নেওয়ার জন্য।

Print Friendly and PDF