চট্টগ্রাম, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২ , ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সিসিটিভি ফুটেজে চ্যাম্পিয়নদের টাকা চুরির অভিযোগের সত্যতা পায়নি বিমানবন্দর কর্তৃপক্ষ

প্রকাশ: ২২ সেপ্টেম্বর, ২০২২ ৪:১০ : অপরাহ্ণ

সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপজয়ী বাংলাদেশ নারী দলের সদস্যদের ব্যাগ থেকে টাকা খোয়া যাওয়ার ব্যাপারে বিবৃতি দিয়েছে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর কর্তৃপক্ষ। তারা জানিয়েছে, সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে তারা এ অভিযোগের কোনো সত্যতা পায়নি।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন কথা জানিয়েছে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর কর্তৃপক্ষ।

সংবাদ বিজ্ঞপ্তিতে বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, বুধবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১টা ৪২ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন সাফ মহিলা ফুটবল চ্যাম্পিয়নশিপজয়ী বাংলাদেশ নারী দলের সদস্য ও দলের অন্যান্য কলাকুশলীরা। পরে, বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে দলের এক সদস্যের ব্যাগ থেকে টাকা চুরির অভিযোগ পাওয়া গেলে; বিমানবন্দর কর্তৃপক্ষ ঘটনার অনুসন্ধানে বিমানবন্দরের সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে। কিন্তু এ অভিযোগের কোনো সত্যতা তারা পায়নি।

চ্যাম্পিয়নদের ব্যাগ থেকে টাকা চুরির ঘটনায় বিমানবন্দর কর্তৃপক্ষের বক্তব্য।

সিসি ক্যামেরা থেকে পাওয়া ফুটেজ বিশ্লেষণ করে তারা জানিয়েছে যে, বিমান অবতরণ থেকে ব্যাগেজ মেকআপ এরিয়ায় শেষ ব্যাগেজ ড্রপের সময় পর্যন্ত খেলোয়াড়দের ব্যাগগুলো অক্ষত ছিল। এরপর বাফুফের প্রটোকল রিপ্রেজেন্টেটিভ ও দুইজন টিম অফিসিয়াল সম্পূর্ণ অক্ষত ও তালাবদ্ধ অবস্থায় লাগেজ বুঝে নিয়ে বিমানবন্দর ত্যাগ করেন।

প্রসঙ্গত, নেপাল থেকে সাফ ট্রফি জয় করে দেশে ফেরা বাঘিনীদের প্রায় আড়াই লাখ টাকা চুরি যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। যার মধ্যে দলের স্ট্রাইকার কৃষ্ণা রানী সরকারের একারই দেড় লক্ষাধিক টাকা চুরি হয়েছে। বাকি টাকা অন্যান্য ফুটবলারদের। এসব টাকা কৃষ্ণা রানী সরকারের ব্যাগেই ছিল বলে জানা গেছে। বিমানবন্দর থেকে শোভাযাত্রায় এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ সময় শুধু কৃষ্ণার ব্যাগই নয়, আরও কয়েকজন ফুটবলারের ব্যাগের তালাও ভাঙা ছিল বলে অভিযোগ এ স্ট্রাইকারের।

Print Friendly and PDF