চট্টগ্রাম, সোমবার, ৩ অক্টোবর ২০২২ , ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বিয়ের আসরে প্রেমিকাকে চুরি করে বিয়ের চেষ্টা, ধরা পড়ে বেধড়ক মার

প্রকাশ: ১২ সেপ্টেম্বর, ২০২২ ১১:৫৫ : পূর্বাহ্ণ

প্রেমিকাকে অন্য পুরুষের সাথে বিয়ে করা থেকে বিরত রাখতে গিয়ে বেধড়ক মার খেলেন প্রেমিক। বিয়ের আসর থেকে নিয়ে যেতে প্রেমিককে ক্ষুদে বার্তা দিয়েছিলেন প্রেমিকাই।

বার্তা পেয়ে ভারতের তামিলনাড়ুর ২৪ বছর বয়সী ওই প্রেমিক বিয়ের অনুষ্ঠানে আত্মীয় সেজে আসেন। সুযোগ বুঝে বরের কাছ থেকে মঙ্গলসূত্র ছিনিয়ে নিয়ে প্রেমিকার গলায় পড়িয়ে দিতে গিয়েই ঘটে বিপত্তি।

পুলিশের বরাতে ভারতীয় গণমাধ্যম দ্য ট্রিবিউনে প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়, সবকিছুই হয় তরুণীর সম্মতিতে। বউ চুরিতে অভিযুক্ত যুবক ও বিয়ের পিড়িতে বসা তরুণী একই জায়গায় চাকরি করেন। সেখানেই প্রেমে পড়েন তারা। কিন্তু মেয়ের বাড়ির পছন্দ হয়নি সহকর্মীকে মেনে নেননি এই সম্পর্ক। পরে তরুণীর অন্যত্র বিয়ে ঠিক করেন তারা।

বিয়ের দিন সকালে অভিযুক্ত যুবক বিয়ের আসরে পৌঁছে এবং সম্ভাব্য বর যখন তার প্রেমিকাকে বিয়ে করতে যাচ্ছিল, তখন সে মঞ্চে প্রবেশ করে থালি থেকে মঙ্গলসূত্র ছিনিয়ে নেয় এবং প্রেমিকার গলায় বাঁধার চেষ্টা করে। কিন্তু এই কাজ করার আগেই ধরা পড়ে যান তিনি। ধরা পড়ার পর তরুণীর পরিবারের লোকরা যুবককে মারধর করে।

এই কাণ্ডে প্রকাশ্যে চলে আসে কনের প্রেমের সম্পর্কের বিষয়টি। ফলে বর ও মেয়ের পরিবারের মধ্যে তর্কবিতর্কের জেরে বিয়ে স্থগিত করা হয়। পুলিশ জানিয়েছে, অনুপ্রবেশকারী যুবকের পরিবার এবং মেয়েটির পরিবারের মধ্যে তাদের বিয়ে দেওয়ার জন্য কথাবার্তা চলছে।

এ ঘটনায় কারও নামে অভিযোগ দায়ের করা হয়নি বলে জানিয়েছে পুলিশ।

Print Friendly and PDF