চট্টগ্রাম, রোববার, ২ অক্টোবর ২০২২ , ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রেকআ‌পের পর প্রে‌মি‌কের বাবা‌কেই বি‌য়ে কর‌লেন তরুণী

প্রকাশ: ১০ সেপ্টেম্বর, ২০২২ ২:২১ : অপরাহ্ণ

ষষ্ঠ শ্রেণিতে পড়ে একটি মেয়ে। সে তার বয়সের থেকে ২৪ বছরের বড় এক ব্যক্তিকে পছন্দ করে। এই ব্যক্তি আর কেউ নন, মেয়েটির প্রাক্তন প্রেমিকের বাবা। যখন মেয়েটি ১৬ বছর বয়সে পরিণত হয়েছিল, তখন সে ৪০ বছর বয়সী এক ব্যক্তির প্রেমে পরে। পরে দুজনেই বিয়েও করেন।

দম্পতির পরিবার এবং বন্ধুরা এই সম্পর্কের বিরুদ্ধে ছিল। তবুও এই দম্পতি সম্পর্কটি চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল। এই মেয়েটির নাম সিডনি ডিন। তার বয়স এখন ২৭, তার স্বামী পলের বয়স ৫১ বছর। দুজনেই যুক্তরাষ্ট্রের ওহাইওতে থাকেন।

ব্রেক আপ হলেও যোগাযোগ ছিল
যখন সিডনি প্রথম স্বামী পলের সঙ্গে দেখা করেছিলেন, তখন তিনি ষষ্ঠ শ্রেণিতে ছিলেন। তখন সে পলের ছেলের সঙ্গে ডেটিং করত। পরে দুজনেরই ব্রেকআপ হয়ে যায়। তবে তারা দুজনেই বন্ধু রয়ে গেল। ব্রেকআপের পরও সিডনি বন্ধু বাড়িতে যায় এবং তার পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটান।

সেই সময় সিডনি পলের সঙ্গে যোগাযোগ হয়। সিডনির বয়স তখন ১৬ বছর, তখন দু’জনের মধ্যে সম্পর্ক শুরু হয়। তারা দুইজন আমেরিকার অনেক রাজ্যে ঘুরতে যান। এখন বিয়েরও প্রায় ৬ বছর হতে চলেছে। কিন্তু তার অধিকাংশ ঘনিষ্ঠ বন্ধুই এই সম্পর্ক মেনে নেয় না।

অন্যদিকে বয়সের বড় পার্থক্যের কারণে এই সম্পর্ক নিয়ে সিডনি ও পলের ঘনিষ্ঠ বন্ধুদের মধ্যে ক্ষোভ ছিল। তা সত্ত্বেও ২০১৬ সালে দু’জনেই বিয়ে করেন। এখন বিয়েরও প্রায় ৬ বছর হতে চলেছে। কিন্তু তার অধিকাংশ ঘনিষ্ঠ বন্ধুই এই সম্পর্ক মেনে নেয় না।

সিডনি বিশ্বাস করে যে তাদের সম্পর্ক গতানুগতিক সম্পর্কের থেকে অনেক আলাদা। তিনি বলেন, আমি কখনই ভাবিনি যে আমি পলের প্রেমে পড়ব। তবে আমি খুব খুশি। আমি শুধু পলের সঙ্গে রোমান্স করেছি। পলের আগে দুটি সন্তান ছিল। ঐ সন্তানরা প্রথমে এই সম্পর্ক মেনে নিতে পারেননি। তবে এখন তারা তাদের মেনে নিয়েছে সন্তানরা।

সূত্র: ডেইলি মেইল 

Print Friendly and PDF