চট্টগ্রাম, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২ , ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মাংস অর্ডার করে পেল হাড়, খিদে পাওয়ায় মাংস খেয়ে ফেলল ডেলিভারি বয়

প্রকাশ: ৮ সেপ্টেম্বর, ২০২২ ৩:১২ : অপরাহ্ণ

ইচ্ছে মতো রেস্তোরাঁর খাবার এখন অনলাইনে অর্ডার করেন অনেকেই। রেস্তোরাঁ বা খাবার সরবরাহ করতে আসা কর্মীর ভুলে সেই খাবার মাঝেমধ্যে এ দিক-ও দিক হয়ে যাওয়াও বিরল নয়। কিন্তু তাই বলে, মাংস অর্ডার দিয়ে প্রাপ্তি শুধু হাড়!

ড্যামিয়েন স্যান্ডারস নামের এক ব্যক্তি দাবি করলেন, এমনই ঘটনার সম্মুখীন হয়েছেন তিনি। পুরো ঘটনাটির ভিডিও করে তিনি প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে।

ভিডিওতে ড্যামিয়েন জানিয়েছেন, তিনি মোট তিনটি খাবার অর্ডার দেন অনলাইনে। চিপ্‌স, চিকেন উইংস ও ঠাণ্ডা পানীয়। তার দাবি, ঠাণ্ডা পানীয় ঠিকঠাক এলেও চিপসের পাত্র ছিল ফাঁকা। আর চিকেন উইংসের জায়গায় পড়ে ছিল মুরগির হাড়! সঙ্গে একটি হাতে লেখা চিঠিও ছিল খাবারের ব্যাগের ভেতর।

খাবার সরবরাহ করতে আসা কর্মীর নামে লেখা সেই চিঠিতে লেখা ছিল, ‘আমাকে ক্ষমা করবেন, আমি আপনার খাবার খেয়ে ফেলেছি। খিদেয় পেট চোঁচোঁ করছিল। কিন্তু আমার কাছে এক কানাকড়িও নেই।’ শীঘ্রই তিনি চাকরি ছেড়ে দেবেন বলেও লিখেছেন চিঠিতে। খাবার খাওয়ানোর জন্য চিঠির শেষে ড্যামিয়েনকে আশীর্বাদও করেছেন তিনি।

ড্যামিয়েন পুরো বিষয়টিতে খুব রেগে গেলেও অনেকেই খাবার সরবরাহকারী ঐ কর্মীর প্রতি সমবেদনা জানিয়েছেন। পেট চালানোর জন্য মানুষ কত পরিশ্রম করেন তা উল্লেখ করেছেন অনেকে। কারও অবশ্য বক্তব্য, অন্যের খাবার খেয়ে মোটেই ঠিক করেননি ঐ ডেলিভারি বয়।

Print Friendly and PDF