চট্টগ্রাম, সোমবার, ৩ অক্টোবর ২০২২ , ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

স্ত্রীকে নিয়ে দুবাই ঘুরে বেড়াচ্ছেন সাব্বির

প্রকাশ: ৫ সেপ্টেম্বর, ২০২২ ৩:২৬ : অপরাহ্ণ

এশিয়া কাপে শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের বিদায়ী ম্যাচে তিন বছর পর প্রত্যাবর্তন হয় সাব্বির রহমানের। তবে ফিরে আসা রাঙাতে পারেননি তিনি। সাব্বিরের ৬ বলে ৫ রানের দিনে বিবর্ণ বাংলাদেশ। ম্যাচ হেরে সবার আগে আসর থেকে বিদায় নিতে হয়েছে সাকিব আল হাসানের দলকে।

এরইমধ্যে দেশে ফিরেছে দল। অবসর নিয়েছে মুশফিকুর রহিম। তবে সেখানে ব্যতিক্রম সাব্বির। ঢাকার বিমানে চড়েননি তিনি। এশিয়া কপের দুঃসহ স্মৃতি ভুলতে স্ত্রীকে নিয়ে দুবাই ঘুরে বেড়াচ্ছেন তিনি।

স্ত্রীকে নিয়ে ঘুরে বেড়ানোর ছবি নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন টি২০ স্পেশালিষ্ট এই ব্যাটার। সেখানে দেখা গেছে মরুর বুকে বেশ আয়েশি আমেজে রয়েছেন তিনি। দুবাইয়ের পরিচিত বাজপাখি হাতে নিয়ে ছবি তুলেছেন ডানহাতি এ ব্যাটার।

সম্প্রতি ওয়েস্ট ইন্ডিজ সফরের এ দলে জায়গা পাওয়ার পর এশিয়া কাপের দলেও অন্তর্ভুক্ত করা হয় সাব্বিরকে। প্রথম ম্যাচে সুযোগ হয়নি তার। দুই ওপেনার এনামুল বিজয় ও নাঈম শেখ আফগানদের বিপক্ষে ব্যর্থতার ছাপ রাখলে লঙ্কার বিপক্ষে সুযোগ হয় তার। তবে আশা জাগানিয়া পারফর্ম করতে পারেননি তিনি। তবে নিউজিল্যান্ডে আসন্ন ত্রিদেশীয় সিরিজে দলে থাকার সম্ভাবনা রয়েছে তার।

Print Friendly and PDF