চট্টগ্রাম, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২ , ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বাবার পঞ্চম বিয়ে ঠেকাতে হাজির সাত সন্তান, গ্রেফতার বৃদ্ধ

প্রকাশ: ৩ সেপ্টেম্বর, ২০২২ ৫:৫৬ : অপরাহ্ণ

সাবেক স্ত্রী এসে স্বামীর বিয়ে ভেঙে দেয়ার ঘটনা আজকাল নতুন কিছু নয়। এ ধরনের ঘটনাকে কেন্দ্র করে গড়ে উঠেছে বিভিন্ন নাটক বা সিনেমাও। তবে ভারতের উত্তরপ্রদেশে এক ব্যক্তির বিয়ে ভাঙতে বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছে তারই সাত সন্তান ও স্ত্রী। এরই মধ্যে গ্রেফতার করা হয়েছে শফি আহমেদ (৫৫) নামের ওই ব্যক্তিকে। খবর জি নিউজের।

জানা গেছে, সব নিয়ম মেনেই চলছিল বিয়ের অনুষ্ঠান। এমন সময় সেখানে সাতজন সন্তানকে নিয়ে হাজির হন এক নারী। তার দাবি, শফি আহমেদ তার স্বামী। তিনি তার চতুর্থ স্ত্রী। এর আগেও তিনবার বিয়ে করেছেন শফি আহমেদ।

ওই নারী আরও বলেন, সন্তানদের জন্য প্রতি মাসে টাকা পাঠাতেন শফি। কিন্তু বেশ কয়েকদিন ধরে সেই টাকা পাঠানোও বন্ধ করে দেন তিনি। এরপরই স্বামীর পঞ্চম বিয়ের কথা জানতে পারেন ওই নারী। তাই সন্তানদের নিয়ে বিয়ের অনুষ্ঠানে হাজির হন তিনি।

এদিকে, এ ঘটনার পর বিয়ের অনুষ্ঠান ছেড়ে পালিয়ে যান কনে। কনেপক্ষের সাথে বাক বিতণ্ডার এক পর্যায়ে শফিকে গণপিটুনি দেয় বিয়েবাড়িতে থাকা কনের আত্মীয়-স্বজনরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত শফিকে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে এরই মধ্যে মামলা দায়ের করেছে সাবেক স্ত্রীরা।

Print Friendly and PDF