চট্টগ্রাম, রোববার, ২ অক্টোবর ২০২২ , ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

ব্রিজ থেকে স্ত্রীকে যমুনা নদীতে ফেলে দিলেন স্বামী, সাঁতরে উঠে দিলেন পুলিশে

প্রকাশ: ২৯ আগস্ট, ২০২২ ১২:২৮ : অপরাহ্ণ

স্ত্রীকে মোটরসাইকেলে চাপিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন স্বামী। কিন্তু যমুনা নদীর ব্রিজে পৌঁছনোর পর স্ত্রীকে মোটরসাইকেল থেকে নামিয়ে পানিতে ফেলে দেন তিনি। এই অভিযোগে ইতোমধ্যেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার এ ঘটনা ঘটেছে আগ্রায়।

এনডিটিভি জানিয়েছে, ভারতের আগ্রার রুনাকাটার বাসিন্দা অরবিন্দ। তিনি স্ত্রী সন্তোষীকে সঙ্গে নিয়ে বাইকে করে শনিবার বাড়ি থেকে বের হন। এরপর বটেশ্বরে যমুনা নদীর সেতুতে যাওয়ার পর সেখানে বাইক দাঁড় করান তিনি। তারপরই স্ত্রীকে সেতু থেকে ধাক্কা দিয়ে নদীতে ফেল দেন অরবিন্দ।

নদীতে পড়ে যাওয়ার পর স্থানীয়দের সহায়তায় সাঁতরে পাড়ে ওঠেন সন্তোষী। এরপর ফিরোজাবাদে বাবার বাড়িতে ফোন করে ঘটনার কথা জানান তিনি। তখন অরবিন্দকে ফোন করেন সন্তোষীর পরিবারের সদস্যরা।

পুলিশ সূত্রে জানা গেছে, সন্তোষীর অবস্থান সম্পর্কে প্রশ্ন করলে তা এড়িয়ে যান অরবিন্দ। এমনকি সন্তোষীর পরিবারকে বিভ্রান্তও করার চেষ্টা করেন তিনি। পরে পুলিশকে ফোন করে পুরো ঘটনার কথা জানান সন্তোষীর ভাই চন্দ্রকান্ত।

পরে তদন্তে নামে পুলিশ। এ ঘটনায় অরবিন্দকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে পেশায় দর্জি অরবিন্দ কেন তার স্ত্রীকে সেতু থেকে ফেলে দিয়েছেন তা এখনও জানতে পারেনি পুলিশ।

Print Friendly and PDF