চট্টগ্রাম, সোমবার, ৩ অক্টোবর ২০২২ , ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

সরকার পতনে আন্দোলনের ঘোষণা বিএনপির দিবাস্বপ্ন: কাদের

প্রকাশ: ২৭ আগস্ট, ২০২২ ১:০৩ : অপরাহ্ণ

ক্ষমতাসীন সরকার পতনে আন্দোলনের ঘোষণা বিএনপির দিবাস্বপ্ন বলে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (২৭ আগস্ট) জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৬তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার সমাধিতে দলীয় নেতাকর্মীদের নিয়ে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন মন্ত্রী। পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, এ মুহূর্তে নাকি বিএনপির একমাত্র লক্ষ্য সরকারের পতন ঘটানো। এজন্য আন্দোলনের ঘোষণা দিয়েছে তারা। তবে আমরা মনে করি, এটি তাদের দিবাস্বপ্ন ছাড়া আর কিছুই নয়। দেশের জনগণকে নিয়ে চিন্তা করে না দলটি। ওদের কেবল উদ্দেশ্য হলো ক্ষমতা দখল করা।

তিনি বলেন, সরকার পতন মানে ক্ষমতায় যেতে চায় বিএনপি। বাংলাদেশকে আবার পেছনে ফিরিয়ে নিতে চায় তারা। ফের হাওয়া ভবনে নীতি-নির্ধারণ হবে। সারাদেশে চলবে ধ্বংসলীলা। আবারও জঙ্গিবাদ ও সাম্প্রদায়িকতা বাড়বে।

কবি নজরুল প্রসঙ্গে মন্ত্রী বলেন, যৌবন, প্রেম ও বিদ্রোহের কবি কাজী নজরুল ইসলাম। বাংলাদেশ আওয়ামী লীগ তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছি।

এসময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, বাহাউদ্দীন নাছিম প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly and PDF