চট্টগ্রাম, সোমবার, ৩ অক্টোবর ২০২২ , ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

কুষ্টিয়ায় সেতুতে টোল চাওয়ায় কর্তব্যরত ৬ কর্মীকে বেধড়ক পেটাল ছাত্রলীগ (ভিডিও)

প্রকাশ: ২০ আগস্ট, ২০২২ ১:১১ : পূর্বাহ্ণ

এবার কুষ্টিয়া মাস-উদ রুমী সেতু টোলপ্লাজায় ছাত্রলীগ কর্মীরা তুলকালাম কাণ্ড ঘটিয়েছেন। টোল চাওয়ায় ওই টোল প্লাজায় কর্তব্যরত ৬ কর্মীকে বেধড়ক পিটিয়েছে ছাত্রলীগের কর্মীরা। এতে ওই টোল প্লাজার ৬ কর্মী আহত হয়েছেন। শুক্রবার (১৯ আগস্ট) সকাল ১১টার দিকে এ ঘটনা।

এ ঘটনায় ছাত্রলীগেরও কয়েকজন কর্মী আহত হয়েছেন বলে দাবি করেছে ছাত্রলীগ।
আহতদের কয়েকজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালসহ স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। যদিও পুলিশের দাবি ঘটনা তুচ্ছ তেমন কিছুই ঘটেনি। আর এসংক্রান্ত কয়েকটি সিসিটিভি’র ফুটেজ চ্যানেল24’র হাতে পৌঁছেছে।

গামলা থেকে টাকা তুলে নিচ্ছে একজন

গামলা থেকে টাকা তুলে নিচ্ছে একজন

 

 

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সকাল ১১টার দিকে কুষ্টিয়া শহরে জেলা ছাত্রলীগের একটি আলোচনা সভায় অংশ নিতে কুমারখালী থেকে ছাত্রলীগের একদল নেতাকর্মী মোটরসাইকেল যোগে কুষ্টিয়ার উদ্দেশ্যে রওনা হয়। মাছ-উদ রুমী টোল প্লাজায় পৌঁছলে সেখানে দায়িত্বরত একজন কর্মী একটি মোটরসাইকেল থামানোর চেষ্টা করে। এসময় পেছন থেকে আরও ৩০ থেকে ৪০টি মোটরসাইকেল এসে পৌঁছে ঘটনাস্থলে। তাতে ছাত্রলীগের দুই থেকে তিনজন করে কর্মী ছিলেন মোটরসাইকেলে। মোটরসাইকেল থেকে নেমেই টোল প্লাজায় দায়িত্বরত কর্মীদের ওপর চড়াও হয় এবং লাঠিসোটা, কিলঘুসিসহ মারধর শুরু করে। অন্য একটি ভিডিও ক্লিপে দেখা গেছে টোলঘরে আদায়করা অর্থ একটি গামলা থেকে তুলে নিচ্ছে একজন। এসময় সেখানে দায়িত্বরত একজনকে পেটানো হচ্ছে।

এবিষয়ে টোলপ্লাজায় দায়িত্বরত ঠিকাদারি প্রতিষ্ঠান মেসার্স মাইক্রো ডাইনামিকের ম্যানেজার শামীম আহমেদ জানান, সকাল ১১টার দিকে একটি মোটরসাইকেলে আসা যুবকের কাছ থেকে টোল চাইলে ওই মোটরসাইকেলে থাকা যুবক টোল আদায়কারীর ওপর চড়াও হয় এবং পেছন থেকে ৩০-৪০টি মোটরসাইকেল যোগে আসা যুবক এসে অতর্কিত হামলা চালায় টোল আদায়কারীদের ওপর। এ ঘটনায় অন্ততপক্ষে ৬ টোল আদায়কারী আহত হন। তাদের মধ্যে কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

তিনি আরও জানায়, কিছু টাকাও ছিনিয়ে নেয় ওই যুবকরা। হামলাকারীরা ছাত্রলীগের নেতাকর্মী।

 

কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ জানান, বিষয়টি শুনেছি। তবে আমার কর্মীদের ওপর টোল প্লাজায় দায়িত্বরত কর্মীরা হামলা চালিয়েছে। এতে বেশ কয়েকজন ছাত্রলীগ কর্মী আহত হয়েছেন বলেও দাবি করেন তিনি।

কুমারখালী থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার জানান, বিষয়টি শুনেছি তবে ঠুনকো ঘটনা। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি।

ভিডিও কার্টেসিঃ চ্যানেল ২৪

https://www.facebook.com/100066781645507/videos/3262575120655709

Print Friendly and PDF