চট্টগ্রাম, সোমবার, ৩ অক্টোবর ২০২২ , ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

মেয়ের ওপর কুনজর দেয়ায় নিজ প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিলেন মা

প্রকাশ: ১৯ আগস্ট, ২০২২ ৩:১৮ : অপরাহ্ণ

ভারতে বয়ফ্রেন্ডের (৩২) সঙ্গে লিভ টুগেদার করতেন এক যুবতী মা (৩৬)। তাদের সম্পর্ক ভালই চলছিল। তবে ওই মা কড়া দৃষ্টি রাখতের তার প্রেমিকের ওপর। কারণ তিনি লক্ষ্য করেছিলেন তার প্রেমিকের নজর ভাল নয়।

তিনি বুঝতে পেরেছিলেন তার ১৪ বছর বয়সী মেয়ের দিকে চোখ পড়েছে ওই প্রেমিকের। সম্প্রতি তাকে ধর্ষণ করতে উদ্যত হয় ওই প্রেমিক। এরপর তাকে উচিত শিক্ষা দিতে ওই মা রান্নাঘরের একটি ছুরি দিয়ে তার প্রেমিকের পুরুষাঙ্গ কেটে দেন।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদন অনুযায়ী, বুধবার এ ঘটনা ঘটেছে ভারতের উত্তর প্রদেশের লাখিমপুর জেলার খেরির মাহেভাগঞ্জে।

খবরে আরও বলা হয়, মাদকাসক্ত স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে ৩৬ বছর বয়সী ওই নারীর। এরপর থেকেই গত দু’বছর তিনি প্রেমিকের সঙ্গে বসবাস করছিলেন।

তিনি টাইমস অব ইন্ডিয়াকে বলেছেন, আমার মেয়েকে এক পর্যায়ে সে ধর্ষণের চেষ্টা করে। এ সময় আমি কৃষিকাজ করছিলাম। সৌভাগ্য যে, ওই সময় বাড়িতে ফিরে আসি এবং তাকে হাতেনাতে ধরে ফেলি।

তিনি নিজের প্রেমিকের হাত থেকে মেয়েকে রক্ষা করার জন্য একরকম লড়াই করেন। ওই নারী বলেন, এক পর্যায়ে রান্নাঘর থেকে ছুরি নিয়ে যাই এবং শিক্ষা দিতে তার গোপনাঙ্গ কেটে ফেলি। যা করেছি, তার জন্য আমার কোনোই অনুশোচনা নেই।

লাখিমপুর পুলিশ স্টেশনের স্টেশন হাউজ অফিসারের মতে, ওই নারীর বয়ফ্রেন্ডের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির অধীনে ধর্ষণের মামলা করা হয়েছে। অভিযুক্ত বয়ফ্রেন্ডের অবস্থা সংকটজনক।

উন্নত চিকিৎসার জন্য তাকে লখনৌতে পাঠানোর প্রয়োজন হতে পারে। তবে ওই নারীর বিরুদ্ধে কোনো অভিযোগ গঠন হবে কিনা, সে বিষয়টি পরিষ্কার হওয়া যায়নি।

Print Friendly and PDF