চট্টগ্রাম, সোমবার, ৩ অক্টোবর ২০২২ , ১৮ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বাড়ির বাইরে খেলতে যাওয়ায় গরম খুন্তি দিয়ে সন্তানদের পা পুড়িয়ে দিলেন মাতাল বাবা

প্রকাশ: ১১ আগস্ট, ২০২২ ১২:১৬ : অপরাহ্ণ

বাড়ির বাইরে খেলতে যাওয়ায় গরম খুন্তি দিয়ে সন্তানদের পা পুড়িয়ে দিলেন মাতাল বাবা

বাড়ির বাইরে খেলতে যাওয়ায় গরম খুন্তি দিয়ে দুই সন্তানের পা পুড়িয়ে দিয়েছেন মাদকসেবী নুর আলম (৩২) নামের এক ব্যক্তি। বুধবার (১০ আগস্ট) দুপুরে সাভার পৌর এলাকার তিন নম্বর ওয়ার্ডের সবুজবাগ কোবা মসজিদের পাশে হাবিলদার আব্দুল লতিফের বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে রাতে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন শিশুদের মা জয়মেনা খাতুন। আহত মেয়ে শিশুর নাম আরোবি (৯) ও তার ভাই আলিফ (৫)। তারা বাবা-মায়ের সঙ্গে সাভারের বসবাস করতেন। অভিযুক্ত বাবা নুর আলম জয়পুরহাটের আক্কেলপুরের পূর্ব মাতাপুর গ্রামের আব্দুর রবের ছেলে।

মামলা সুত্রে জানা যায়, ১১ বছর আগে নুর আলম ও জয়মেনার বিয়ে হয়। এ সময়ের ভেতর তাদের মেয়ে আরোবি ও ছেলে আলিফের জন্ম হয়। নুর আলম বেকারের পাশাপাশি নেশা করে, সেই সঙ্গে স্ত্রীর কাছে যৌতুকের টাকা দাবি করে দীর্ঘদিন ধরে নির্যাতন করে আসছিলেন।  ২৮ জুলাই যৌতুকের টাকা না দেওয়ায় ছেলেমেয়েকে বাসায় আটকে রেখে স্ত্রীকে বের করে দেন। পরে জয়মেনা তার বাবার বাড়িতে আশ্রয় নেন। তিনি বাড়িতে না থাকায় ছেলেমেয়ে খেলাধুলা করতে ঘরের বাইরে যায়। বাড়ির বাইরে খেলতে যাওয়ায় দুপুরে নুর আলম তার মেয়ে আরোবি ও ছেলে আলিফকে মারধর করেন। একপর্যায়ে লোহার গরম খুন্তি দিয়ে শিশুদের পায়ের নিচে চেপে ধরেন। এতে আরোবির ডান পায়ের তালু ও আলিফের বাম পায়ের তালু পুড়ে যায়। এ খবর পেয়ে জয়মেনা বাড়িতে এসে তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন।

Print Friendly and PDF