চট্টগ্রাম, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২ , ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

বিদায় ঘণ্টা সহজে বাজবে না, আ. লীগের শেকড় অনেক গভীরে: পরিকল্পনামন্ত্রী

প্রকাশ: ১০ আগস্ট, ২০২২ ৪:৫০ : অপরাহ্ণ

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, আওয়ামী লীগের বিদায় ঘণ্টা বাজবে না। আওয়ামী লীগের শেকড় মাটির অনেক গভীরে। আওয়ামী লীগের শেকড় উপড়ে ফেলা অসম্ভব। শেখ হাসিনা ও বঙ্গবন্ধুর আওয়ামী লীগের শেকড় শক্ত। টেনে তোলা যাবে না। বিএনপি সেনাবাহিনীর বন্দুকের জোরে ক্ষমতায় এসেছিল আওয়ামী লীগ আসে নাই। বিদায় ঘণ্টা না,  কোনো ঘণ্টা বাজানোর ভয়ভীতি আওয়ামী লীগের নেই।

বুধবার (১০ আগস্ট) দুপুরে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজের হল রুমে বঙ্গবন্ধু মডেল গ্রাম সমবায় সমিতি লিমিটেডের উপকার ভোগীদের মধ্যে ঋণের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

বৃহত্তর ডুংরিয়া গ্রামের ৮০ জন উপকার ভোগীদের মধ্যে ফেরত যোগ্য ৫০ হাজার টাকা করে ৪০ লাখ টাকার ঋণের চেক বিতরণ করেন। আত্মকর্মসংস্থানের জন্য এই ঋণ উপকার ভোগীদের মধ্যে বিতরণ করা হয়।

বঙ্গবন্ধুর গণমুখী সমবায় ভাবনার আলোকে বঙ্গবন্ধু মডেল গ্রাম প্রতিষ্ঠা শীর্ষক পাইলট প্রকল্পের আওতায় এই ঋণের চেক বিতরণ করা হয়।

অনুষ্ঠানে শান্তিগঞ্জ উপজেলা সমবায় অফিসার মো. মাসহুদ আহমেদের পরিচালনায় বক্তব্য রাখেন শান্তিগঞ্জ উপজেলার বঙ্গবন্ধু মডেল গ্রাম সমবায় সমিতি লিঃ সভাপতি প্রভাষক নুর হোসেন, সমবায় অধিদপ্তরের সিলেট বিভাগের বিভাগীয় প্রধান মৃণাল কান্তি বিশ্বাস।

Print Friendly and PDF