চট্টগ্রাম, মঙ্গলবার, ৪ অক্টোবর ২০২২ , ১৯শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ

‘সরি বাবা-মা’ লিখে আত্মহত্যা করলেন প্রেমে ব্যর্থ ইঞ্জিনিয়ার

প্রকাশ: ৯ আগস্ট, ২০২২ ৩:৪২ : অপরাহ্ণ

‘সরি বাবা-মা’ লিখে আত্মহত্যা করলেন প্রেমে ব্যর্থ ইঞ্জিনিয়ার

প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যা করেছেন ২৩ বছর বয়সী এক ইঞ্জিনিয়ার। রোববার নিজের ভাড়া বাসায় বিষাক্ত পদার্থ পান করে আত্মহত্যা করেন পুনে ভিত্তিক ওই ইঞ্জিনিয়ার। তার ঘর থেকে একটি সুইসাইড নোটও পাওয়া গেছে। সেখানে নিজের এমন কাজের জন্য বাবা-মায়ের কাছে ক্ষমা চেয়েছেন তিনি।

সুইসাইড নোটে একটি মেয়ের নাম না করে উল্লেখ করে ওই যুবক লিখেন, তিনি তাকে গভীরভাবে ভালবাসতেন। তিনি তার বাবা-মাকে তার বোনের যত্ন নেয়ার অনুরোধও করেছিলেন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

পুলিশ জানিয়েছে, ওই যুবক এক মেয়ের প্রেমে পড়েছিলেন। প্রেমিকার নাম নিজের বুকে ট্যাটুও করেছিলেন তিনি। ওই মেয়েকে বিয়ে করতে চেয়েছিলেন ওই যুবক। কিন্তু কোনো কারণে তা হয়ে ওঠেনি।

তদন্তকারী কর্মকর্তা এএসআই রামদেনি রাই জানিয়েছেন, মৃত নবীন মালভিয়া মন্দসৌরের বাসিন্দা। তিনি বাগ-সেওয়ানিয়ার সাকেত নগরে একটি ভাড়া ফ্ল্যাটে থাকতেন। সম্প্রতি তিনি তার বিটেক শেষ করেছেন এবং পুনের একটি বেসরকারি সংস্থায় চাকরি পেয়েছেন।

রোববার তিনি তার ভাড়া করা ফ্ল্যাটে কিছু বিষাক্ত পদার্থ পান করেন বলে অভিযোগ। নবীনের বন্ধুরা তার অবস্থার অবনতি হতে দেখে তাকে নিকটস্থ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় বাগ সেওয়ানিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly and PDF