চট্টগ্রাম, সোমবার, ৮ আগস্ট ২০২২ , ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

স্ত্রীকে তালাক দিতে এসে ট্রাকচাপায় নিহত স্বামী আইয়ুব আলী

প্রকাশ: ৪ আগস্ট, ২০২২ ১০:৫২ : পূর্বাহ্ণ

তৌহিদুল ইসলাম তালুকদার লায়নর, কালাই (জয়পুরহাট) প্রতিনিধি ঃ স্ত্রীকে তালাক দিতে এসে জয়পুরহাট সদর উপজেলার বম্বু ইউনিয়নের জয়পুরহাট-হিলি বাইপাস সড়কের হিচমী বাজার এলাকায় ট্রাকচাপায় আইয়ুব আলী প্রধান (৩০) নামের একজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আইয়ুব আলী প্রধান কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের পার্বতীপুর গ্রামের ফজলুর হক প্রধানের ছেলে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে স্থানীয় বম্বু ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি উলফৎ আলী সাংবাদিকদের জানান, নিহত আইয়ুব আলী প্রধান তার স্ত্রীকে তালাক দেয়ার মামলা সংক্রান্ত বিষয়ে জয়পুরহাট আদালতে এসেছিলেন। জাতীয় পরিচয় পত্র ভুলে বাড়িতে রেখে এসেছিলেন। পরিচয়পত্র নিতে তিনি আবারও আদালত থেকে কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের পার্বতীপুর গ্রামের বাড়ির উদ্যোশে আসছিলেন। এসময় জয়পুরহাট-হিলি বাইপাস সড়কের হিচমী এলাকায় পৌঁছালে তাঁর মোটরসাইকেলের সামনে আরেকটি মোটরসাইকেল এসে পড়ে। তখন আইয়ুব আলী তাঁর মোটরসাইকেল ব্রেক করলে সড়কের ওপরে ছিটকে পড়ে যান। এ সময় পেছন থেকে দ্রæতগতিতে আসা ট্রাকের চাকায় পিষ্ট হন তিনি। স্থানীয় লোকজন দ্রæত তাঁকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন।
নিহত আইয়ুব আলীর চাচাতো ভাই মো. রেজোয়ান প্রধান সাংবাদিকদের জানান, আইয়ুব আলী পারিবারি জরুরি কাজে সকালে জয়পুরহাট আদালতে গিয়েছিলেন। পরে তিনি সেখান থেকে মোটরসাইকেলে করে বাড়িতে ফিরছিলেন। পথের মধ্যে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিনি মারা যান।
এ বিষয়ে জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান সাংবাদিকদের জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় সড়ক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly and PDF