চট্টগ্রাম, শুক্রবার, ১২ আগস্ট ২০২২ , ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

কথার মাঝে ফোন কাটলেন প্রেমিকা, ব্লেডে দু’হাত কেটে আত্মহত্যার চেষ্টা যুবকের!

প্রকাশ: ২৭ জুলাই, ২০২২ ১২:০১ : অপরাহ্ণ

ফেসবুকে পরিচয়। সেই আলাপ গড়িয়ে প্রণয়ের সম্পর্ক। প্রেমিকার সঙ্গে নিয়মিত কথা হতো যুবকের। কিন্তু কথা বলতে বলতে হঠাৎ ফোন কেটে দেন প্রেমিকা। তারপরেই ব্লেড দিয়ে নিজের হাত কেটে আত্মহত্যার চেষ্টা করলেন যুবক। মঙ্গলবার (২৬ জুলাই) এ ঘটনাটি ঘটেছে ভারতের হুগলির পাণ্ডুয়ায়। খবর আনন্দবাজার পত্রিকার।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে পাণ্ডুয়া এলাকায় এক যুবককে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখেন স্থানীয়েরা। কাছে গিয়ে দেখা যায়, তার দুই হাতই ব্লেডের আঁচড়ে ক্ষতবিক্ষত। তখনই তাকে উদ্ধার করে পাণ্ডুয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পুলিশকে ওই যুবক জানায়, তার বাড়ি নদীয়ার কল্যাণীতে। ছোটবেলায় বাবা-মায়ের বিচ্ছেদের পর দাদির কাছে থাকতেন তিনি। কিছু দিন আগে দাদি মারা গিয়েছেন। অন্য দিকে, মা অন্য একজনকে বিয়ে করেছেন। বাবার কোনো খোঁজ পাননি। বর্তমানে কলকাতার একটি হোটেলে কাজ করেন তিনি। মাস পাঁচেক আগে ফেসবুকে পাণ্ডুয়া এলাকার এক তরুণীর সঙ্গে আলাপ হয় তার। নিয়মিতই ফোনে কথা হতো। কিন্তু সোমবার তিনি ফোন কেটে দেয়ায় মনে আঘাত পান। তার কারণেই আত্মহত্যা করতে গিয়েছিলেন বলে পুলিশকে জানিয়েছেন তিনি।

ফোন কল কেটে দেয়া তরুণী জানিয়েছেন, সোমবার ফোনে কথা বলার সময় তিনি ফোন কেটে দিয়েছিলেন ঠিকই, কিন্তু তাতে যে প্রেমিক এমন ঘটনা ঘটাবেন, তা কল্পনা করতে পারেননি। পাশাপাশি তরুণীর দাবি, প্রেমিকের সঙ্গে কোনো অশান্তি হয়নি তার।

পুলিশের ধারণা, সম্পর্ক ছিন্ন হওয়ার ভয় থেকে সম্ভবত এমন কাজ করে ফেলেছেন ওই যুবক।

Print Friendly and PDF