চট্টগ্রাম, শুক্রবার, ১২ আগস্ট ২০২২ , ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

বিয়ের তিন দিনের মাথায় জিম্বাবুয়ে যাচ্ছেন মুনিম

প্রকাশ: ২৫ জুলাই, ২০২২ ৩:০৫ : অপরাহ্ণ

জাতীয় দলের মারকুটে ব্যাটসম্যান মুনিম শাহরিয়ার তিন দিন আগেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। শুক্রবার (২২ জুলাই) ঘরোয়া আয়োজনে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করেন তিনি। আর ওই দিনই পান সুখবর। জিম্বাবুয়ে সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে তাকে দলে রাখা হয়েছে। তাই বিয়ের ঠিক তিন দিনের মাথায় আফ্রিকান দেশটিতে উড়াল দিতে হচ্ছে তাকে।

সোমবার (২৫ জুলাই) মধ্যরাতে জিম্বাবুয়ের হারারের উদ্দেশে দেশ ছাড়বেন মুনিমসহ আরও দুই ক্রিকেটার। তারা হলেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত ও পেসার হাসান মাহমুদ। সোমবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটে তাদের ফ্লাইট। ঠিক ২৪ ঘণ্টা পর মঙ্গলবার (২৬ জুলাই) ১টা ৪০ মিনিটে অ্যামিরেটসের উদ্দেশে বিমানে চেপে ঢাকা ত্যাগ করবে টাইগারদের বড় বহর।

সৈকত, মুনিম, হাসান ছাড়াও আজকের ফ্লাইটে তাদের সঙ্গে থাকবেন টিম ম্যানেজার নাফিস ইকবাল ও ফিজিও। বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন ও বিসিবি প্রটোকল ম্যানেজার ওয়াসিম খান।

উল্লেখ্য, আগামী ৩০ জুলাই জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ টাইগারদের। ৩১ জুলাই দ্বিতীয় ও ২ আগস্ট তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হবে ৫ আগস্ট। ৭ ও ১০ আগস্ট পরের দুই ওয়ানডে তামিম ইকবাল বাহিনীর।

Print Friendly and PDF