চট্টগ্রাম, মঙ্গলবার, ৬ ডিসেম্বর ২০২২ , ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

মোটরসাইকেল কিনে না দেয়ায় ফেসবুক লাইভে এসে কিশোরের আত্মহত্যা

প্রকাশ: ২১ জুলাই, ২০২২ ১১:২০ : পূর্বাহ্ণ

জামালপুরের সরিষাবাড়ীতে মোটরসাইকেল কিনে না দেয়ায় ফেসবুক লাইভে এসে হানিফ পালোয়ান (১৬) নামে এক শিক্ষার্থী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। বুধবার (২০ জুলাই) রাত ১০টার দিকে সরিষাবাড়ী পৌরসভার উপজেলা চত্বর কলোনিতে এ ঘটনা ঘটে।

হানিফ পালোয়ান উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী গ্রামের সাহের পালোয়ানের একমাত্র ছেলে এবং সরিষাবাড়ী রিয়াজ উদ্দিন তালুকদার উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী।

সরিষাবাড়ী থানার উপ-পরিদর্শক মুর্শেদ হানিফ পালোয়ানের মৃত্যুর খবরটি নিশ্চিত করেন।

নিহত হানিফ পালোয়ানের চাচা শাহীনুর রহমান বলেন, ছোটবেলা থেকেই মোটরসাইকেলের প্রতি ব্যাপক আগ্রহ ছিলো হানিফের। পুরানো একটি মোটরসাইকেল পরিবারের পক্ষ থেকে কিনেও দেয়া হয়েছিলো। কিন্তু তার শখ ছিলো নতুন একটি মোটরসাইকেলের। টাকাও জোগাড় করা চেষ্টা চলছিলো। কিন্তু আবেগ বশত রাত আনুমানিক ১০টায় ফেসবুক লাইভে এসে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. দেবাশীষ রাজবংশী বলেন, হানিফ পালোয়ান নামে ছেলেটিকে সাড়ে ১০ টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার আত্মীয়স্বজন নিয়ে আসেন। হাসপাতালে আনার আগেই ছেলেটি মারা গিয়েছিলো।

Print Friendly and PDF